টাঙ্গাইলে গলাকাটা কিশোরীর মরদেহ উদ্ধার, পাশেই ছিল গুরুতর আহত আরেক কিশোর

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা পৌর এলাকা থেকে সুমাইয়া নামের নবম শ্রেণির এক ছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কলেজ রোড এলাকার খোকনের বাড়ির সিড়িকোঠা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। একই স্থান থেকে গুরুতর আহত অবস্থায় মনির (১৭) নামের এক কিশোরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত মনিরের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আজ বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে আটটার দিকে মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এক কিশোরী ও এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই কিশোর জীবিত ছিল। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার অবস্থাও আশঙ্কাজনক।

তিনি আরও বলেন, নিহত কিশোরীর নাম সুমাইয়া আক্তার। তিনি উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানের মেয়ে ও এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। তবে প্রাথমিকভাবে হত্যার কারণ জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় আহত মনির উপজেলার ভাবলা গ্রামের মেহেরের ছেলে ও পরিবহন শ্রমিক হিসাবে কাজ করতো।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল বলেন, মনিরের পেট থেকে নাড়ি-ভুড়ি বেরিয়ে পড়েছে। তার গলায় ও ঘাড়ে কাটা আছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত রয়েছে। বর্তমানে মনির ওটিতে রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply