জামিন পাননি শাহরুখপুত্র আরিয়ান, আজ ফের শুনানি

|

ছবি: সংগৃহীত

মাদককাণ্ডে গ্রেফতার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মামলার শুনানি বুধবার (২৭ অক্টোবর) দুপুরে ফের শুরু হবে বলে জানিয়েছেন বোম্বে হাইকোর্ট।

আজ বোম্বে হাইকোর্টে ৪র্থ বারের মতো তার জামিন আবেদন করা হবে। মঙ্গলবারের শুনানিতে মাদক মামলাটিতে গ্রেফতার দু’জনের জামিন হয়েছে। তারা হলেন- মনিষ রাজগারিয়া এবং অভিন শাহু। তাদের কাছে গাঁজা এবং নিষিদ্ধ মাদক পাওয়া যায়।

জামিন পাওয়া আসামিদের আইনজীবীরা জানান- আন্তর্জাতিক মাদক চোরাচালানকারীদের সাথে যোগসূত্র মেলেনি তাদের মক্কেলদের। এ কারণেই জামিন মঞ্জুর করেছেন আদালত।

বর্তমানে আরিয়ানের মামলাটি লড়ছেন সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রোতাগি। মঙ্গলবারের শুনানিতে তিনি জানান, তারকাদের সন্তান হওয়ার কারণেই হয়রানির শিকার আরিয়ান। তার কাছ থেকে কোন মাদক উদ্ধার হয়নি। জামিনের পরই হোয়াটসঅ্যাপ বার্তাগুলো খতিয়ে দেখার সুপারিশ তার।

প্রসঙ্গত, গেলো ২০ দিন ধরে কারাদণ্ড ভোগ করছেন শাহরুখপুত্র। মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply