বাংলাদেশ ম্যাচ উইনারে পরিপূর্ণ একটি দল: জস বাটলার

|

বাংলাদেশকে শক্তিশালী প্রতিপক্ষ হিসেবেই দেখছেন জস বাটলার।

সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এবারই প্রথমবারের মত কোনো টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ ও ইংল্যান্ড। বাংলাদেশ সময় বিকেল ৪ টায় আবুধাবির শেখ আবু জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। গুরুত্বপূর্ণ এ ম্যাচের আগে বাংলাদেশকে অভিজ্ঞ, শক্তিশালী এবং বিপদজনক প্রতিপক্ষ হিসেবেই দেখছেন ইংলিশ কিপার-ব্যাটসম্যান জস বাটলার।

গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে বাটলার বলেন, বাংলাদেশ আমাদের জন্য নিঃসন্দেহে চ্যালেঞ্জিং হবে। ওদের সাথে আগেও আমরা অনেক ওয়ানডে ম্যাচে খেলেছি, ওরা সবসময়ই বিপদজনক প্রতিপক্ষ। আর টি টোয়েন্টিতে বাংলাদেশ তারুণ্য ও স্পিন নির্ভর এমন একটি দল যাদের অনেক অভিজ্ঞতাও রয়েছে। এছাড়াও আছে বেশ কিছু ভালো খেলোয়াড়। যেমন ধরুণ, সাকিব। সে ইতোমধ্যেই এক নম্বর অলরাউন্ডার আর বিশ্ব জুড়ে অনেক টি-টোয়েন্টি টুর্নামেন্টেও সে খেলেছে। এবারের বিশ্বকাপেও ইতোমধ্যেই সর্বোচ্চ উইকেটের রেকর্ড করেছে। আর সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ অনেক দিন ধরেই আন্তর্জাতিক ক্রিকেটে খেলছে, ওদের অভিজ্ঞতা নিয়ে কোনো সন্দেহ নেই।

বাংলাদেশের বোলিং আক্রমণ নিয়ে বাটলার বলেন, বাঁহাতি পেস ও অসাধারণ স্লোয়ার বল নিয়ে মোস্তাফিজ হুমকি হয়ে দাঁড়াবে। এছাড়াও ওদের বেশকিছু এক্সপার্ট স্পিনার রয়েছে, সত্যি বলতে বাংলাদেশ ম্যাচ উইনারে পরিপূর্ণ একটি দল।

বাটলার আরও বলেন, বাংলাদেশ নিঃসন্দেহে শক্তিশালী দল। আমার মনে হয়, গত কয়েক বছরে টি-টোয়েন্টিতে ওদের বেশ কিছু সাফল্য রয়েছে। ঘরের মাঠে যেমন কন্ডিশন পায় অনেকটা বিশ্বকাপে অনেকটা তেমন কন্ডিশনেই খেলছে ওরা। আর দল হিসেবে ওদের অভিজ্ঞতাও কম না।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply