জয়পুরহাটের ইউপি নির্বাচনে টানা ২য় বারের মত বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন এপ্লব

|

ইউনিয়ন পরিষদ নির্বাচনে টানা দ্বিতীয়বারের মত বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহসান কবির এপ্লব।

স্টাফ রিপোর্টার:

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে টানা দ্বিতীয়বারের মত বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহসান কবির এপ্লব।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সুদীপ কুমার রায় জানান, ঘোষিত তফসিল মতে ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু গত (২১ অক্টোবর) প্রস্তাবকারী ও সমর্থনকারীর স্বাক্ষর জাল করার অভিযোগে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী নুরে আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়। তিনি আরও জানান, মঙ্গলবার (২৬ অক্টোবর) অপর এক স্বতন্ত্র প্রার্থী আছিয়া খানম তার প্রার্থীতা প্রত্যাহার করায় আওয়ামী লীগ প্রার্থী আহসান কবির এপ্লব কে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান ঘোষণা করা হলো।

এর আগে, ১৬ অক্টোবর মনোনয়নপত্র দাখিলের পর ২১ অক্টোবরের বাছাইয়ে দুই প্রার্থীর প্রার্থীতা বৈধ বলে ঘোষিত হওয়ার পর থেকেই এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করছিল। উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা দিন রাত ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করে বেড়িয়েছেন। কিন্তু অপর এক স্বতন্ত্র প্রার্থী তার প্রার্থীতা প্রত্যাহার করায় আওয়ামী লীগের প্রার্থী আহসান কবির এপ্লব বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হলেন।

নির্বাচিত চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব জানান, জনগণের সাথে সম্পৃক্ততা এবং জনসাধারণের সুখেদুখে পাশে থাকায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা এলাকার উন্নয়নের স্বার্থে তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়। তিনি বলেন, এলাকার মানুষ এবং দল যেভাবে আমাকে মুল্যায়ন করেছে সেটা মাথায় রেখেই জনগণকে আরও বেশি সেবা দেয়ার চেষ্টা করবেন বলে জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply