মিশন এক্সট্রিম নিয়ে আসছেন আরিফিন শুভ

|

মিশন এক্সট্রিম সিনেমায় নতুন ল্যুকে দেখা যাবে আরিফিন শুভ ও তাসকিনকে।

ঢালিউডের শীর্ষ অভিনেতা আরিফিন শুভ, তার অভিনীত সিনেমা মিশন এক্সট্রিম মুক্তি পাচ্ছে খুব শীঘ্রই! এ সিনেমার বিভিন্ন দিক নিয়ে আরিফিন শুভ কথা বলেছেন যমুনা টেলিভিশনের শোবিজ টুনাইটের এক সাক্ষাৎকারে।

অবশেষে আগামী ৩ ডিসেম্বর মিশন এক্সট্রিম সিনেমাটি আলোর মুখ দেখতে যাচ্ছে, আর এর মাধ্যমে দেশে আবারও শুরু হচ্ছে বিগ বাজেটের সিনেমা মুক্তি। সিনেমাটি হলে দর্শক ফেরাতে কতোটা সক্ষম হবে তা জানালেন মিশন এক্সট্রিম সিনেমার কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করা ড্যাশিং হিরো আরিফিন শুভ। শুভ বলেন, ১৯৮৮ সালের বন্যার পরও এদেশের মানুষ সিনেমা হলে গেছে, এটা এজন্যই বললাম যে দর্শক যার কাজ দেখতে ভালোবাসে, দর্শক যাদের কাজ হলে গিয়ে দেখলে ঠকবেন না বা ইন্টারেস্টিং স্টোরি পাবেন তাদের কাজ দেখতে মানুষ হলে অবশ্যই যাবেন যত সমস্যাই থাকুক না কেন। মিশন এক্সট্রিম মানুষের সে প্রত্যাশা পূরণ করবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ ছাড়াও আরো কয়েকটি দেশে একযোগে মুক্তি পাবে মিশন এক্সট্রিম। বাইরের দর্শক কিভাবে নিবে কিংবা কতোটা জনপ্রিয় হবে এই সিনেমা? এমন প্রশ্নের উত্তরে আরিফিন শুভ বলেন, ইউরোপ-আমেরিকা বা অস্ট্রেলিয়াসহ বিভিন্ন দেশে আমার ছবির স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলাম। আমার মনে হয়েছে যে, তারা আমার প্রত্যেকটি ছবিই খুবই ভালভাবে গ্রহণ করেছে, উৎসাহ দিয়েছে। এত বড় পরিসরে করা সিনেমা আমার এটাই প্রথম (বঙ্গবন্ধু ছাড়া)।

পুলিশ অ্যাকশন থ্রিলার এ সিনেমাটি দুই পর্বে মুক্তি পাবে। প্রথম পর্ব মুক্তির পর কয়েক মাস পর মুক্তি পাবে পর্ব দুই। কেন দুই পর্বে এই সিনেমা? জানতে চাইলে আরিফিন শুভ বলেন, আমাদের গল্পের ব্যাপ্তিটা অনেক বড়, এ কারণে আমরা এক পর্বে সিনেমাটি শেষ করতে পারিনি এজন্যই দুটো সিনেমা। তবে দুটোই আলাদাভাবে দুটো ফিল্ম। আমাদের দেশের আইনশৃঙ্খলা বাহিনী কিভাবে জঙ্গীবাদের হাত থেকে দেশকে রক্ষা করছেন সেটিই এ সিনেমায় ব্যাখ্যা করার চেষ্টা করেছেন পরিচালক।

আরিফিন শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ বেশ জনপ্রিয় এবং ব্যবসা সফল এক সিনেমা! মিশন এক্সট্রিমের প্রাপ্তির গল্পটা কেমন হতে পারে? প্রশ্নের জবাবে আরিফিন শুভ বলেন, দেখুন ঢাকা অ্যাটাকের একটা প্যাটার্ন ছিলো, ঐ একই টিম মিশন এক্সট্রিম বানিয়েছে। কিন্তু গল্পের মূল প্রেক্ষাপটটা ভিন্ন।

সকলের প্রত্যাশা ঢাকা অ্যাটাকের মতই হয়তো ভীষণ জনপ্রিয় হবে মিশন এক্সট্রিমও। আর তাতেই আরিফিন শুভ’র ক্যারিয়ারে যুক্ত হবে আরও একটি উল্লেখযোগ্য সিনেমা।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply