স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় যুবকের ৪০ বছরের কারাদণ্ড

|

৪০ বছরের কারাদণ্ডপ্রাপ্ত মাফিজুল।

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে ৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টা মামলার রায়ে মাফিজুল ইসলাম (৩৫) নামে এক যুবককে ৪০ বছরের সশ্রম কারাদণ্ড, দেড় লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও দেড় বছরের কারাদণ্ডাদেশ দিয়েছে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল।

আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক রুস্তম আলী এই রায় প্রদান করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণ দিয়ে রাষ্ট্রপক্ষের বিশেষ আইনজীবী ফিরোজা চৌধুরি জানান, ২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর জয়পুরহাটের একটি উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী স্কুল শেষে অটো-রিকশা যোগে বাড়ি ফিরছিলো। পথে জেলা শহরের খঞ্জনপুর এলাকায় ওই অটো-রিকসায় মাফিজুল ওঠেন। কৌশলে মেয়েটিকে আরেকটি অটো-রিকসায় নিয়ে সদর উপজেলার করিম নগর এলাকায় একটি বাঁশঝাড়ে নিয়ে হাত ও মুখ বেঁধে ধর্ষনের চেষ্টা করেন।

এ সময় মেয়েটি চিৎকার করলে মাফিজুল পালিয়ে যান। মেয়েটি বাড়ি ফিরে মা-বাবাকে বিষয়টি জানালে মাফিজুলের নাম ও ঠিকানা নিশ্চিত হয়ে একই বছরের ২৩ সেপ্টেম্বর জয়পুরহাট সদর থানায় মামলা করেন। দীর্ঘ শুনানী শেষে শিশু ও নারী নির্যাতন দমন আদালতের বিচারক এক জনাকীর্ণ আদালতে এ রায় দেন।

এর আগে চতুর্থ শ্রেণির এক শিশু ছাত্রীকে অপহরণ মামলায় গত ১৩ সেপ্টেম্বর একই আদালতের রায়ে মাফিজুল ২৫ বছরের কারাভোগ করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply