জয়পুরহাটে ২৫ বছরের কারাদণ্ডভোগী আসামি পেলেন আরও ৪০ বছরের সাজা!

|

স্থানীয় প্রতিনিধি, জয়পুরহাট:

জয়পুরহাটে ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ-চেষ্টা মামলার রায়ে মাফিজুল ইসলাম (৩৫) নামে এক যুবককে ৪০ বছরের সশ্রম কারাদণ্ড, দেড় লাখ টাকা জরিমানা ও অনাদায়ে আরো দেড় বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে ট্রাইব্যুনালের বিচারক রুস্তম আলী এই রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত মাফিজুল জেলার ক্ষেতলাল উপজেলার তিলাবুদুল-মুন্সিপাড়া গ্রামের আওলাদ হোসেনের ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণীতে রাষ্ট্রপক্ষের বিশেষ আইনজীবি ফিরোজা চৌধূরী জানান, ২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর জয়পুরহাটের একটি হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছুটি শেষে অটোরিকশা যোগে বাড়ি ফিরছিল।

পথে জেলা শহরের খঞ্জনপুর এলাকায় ঐ অটোরিকশায় মাফিজুল ওঠেন। কৌশলে মেয়েটিকে আরেকটি অটোরিকশায় নিয়ে সদর উপজেলার করিমনগর এলাকায় একটি বাঁশঝাড়ে নিয়ে হাত ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় মেয়েটি চিৎকার করলে মাফিজুল পালিয়ে যান।

মেয়েটি বাড়ি ফিরে মা-বাবাকে বিষয়টি জানালে মাফিজুলের নাম ও ঠিকানা নিশ্চিত হয়ে একই বছরের ২৩ সেপ্টেম্বর জয়পুরহাট সদর থানায় মামলা করেন। দীর্ঘ শুনানি শেষে এক জনাকীর্ণ আদালতে দেয়া হয় রায়।

এর আগে চতুর্থ শ্রেণির এক শিশু ছাত্রীকে অপহরণ মামলায় গত ১৩ সেপ্টেম্বর একই আদালতের রায়ে মাফিজুল ২৫ বছরের কারাভোগ করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply