হাসপাতালে অটোরিকশা প্রবেশে বাধা দেয়ায় দুই আনসারকে ছুুরিকাঘাত

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী জেনারেল হাসপাতালে রিকশা ও সিএনজি প্রবেশে বাধা দেয়ায় ফটকে দায়িত্বরত দুই আনসার সদস্যকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার প্রতিবাদে হাসপাতালের তৃতীয় এবং চতুর্থ শ্রেণির কর্মচারীরা কর্মবিরতি পালন করেছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) নোয়াখালী জেনারেল হাসপাতালের মূল গেইটের ফটকের দিকে এই ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত দুই আনসার সদস্যরা হলেন মনসুর আলী ও মো. মিল্লাত। পরে তাদের মধ্যে মনসুর আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়। অন্যজনকে হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাসপাতালের পরিসংখ্যানবিদ কামরুল হাসান মাসুদ জানান, ফটকের দায়িত্বে থাকা আনসার সদস্যরা যানজট নিরসনে একটি ব্যাটারি চালিত অটোরিকশাকে হাসপাতালের ভিতরে ঢুকতে বাধা দেয়। এ সময় রিকশায় থাকা অবৈধ স্ট্যান্ড চক্রের মূল হোতা মাহফুজ রিকশা থেকে উত্তেজিত হয়ে কর্তব্যরত ২ আনসার সদস্যকে ছুরিকাঘাত করে। পরবর্তীতে হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হাসপাতালের তৃতীয় এবং চতুর্থ শ্রেণির কর্মচারীরা জরুরি সেবা ছাড়া আগামী ১২ ঘণ্টা সকল সেবা কার্যক্রম স্থগিত ঘোষণা করেন।

এ ঘটনায় নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হেলাল উদ্দিন জানান, গত সপ্তাহ থেকে হাসপাতালের গেটের ভেতরে রোগীর গাড়ি ছাড়া অন্য সব যানবাহন প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। মঙ্গলবার সকালে কিছু অটোরিকশা ভেতরে ঢুকতে চাইলে ওই আনসার সদস্যরা তাদের বাধা দেন। সে সময় কয়েকজন দুষ্কৃতকারী আনসার সদস্যদের ওপর হামলা চালায়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply