পাতানো ভাইয়ের বাসায় আপত্তিকর অবস্থায় ধরা প্রবাসীর গৃহবধূ ও ছাত্রদল নেতা

|

পাবনা প্রতিনিধি:

অনৈতিক সম্পর্কের অভিযোগে পাবনার আমিনপুরে এক ছাত্রদল নেতাকে গণধোলাই দেয়ারে ঘটনা ঘটেছে। রূপপুর ইউনিয়নের ভূয়া পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এ নিয়ে পুরো এলাকায় চলছে তোলপাড়।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে এক গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় আটকের পর স্থানীয় জনতার ক্রোধের শিকার হন তিনি। গণধোলাইয়ের শিকার মো. মাসুদ রানা (৩২) পাবনা জেলা ছাত্রদলের সহসভাপতি ও বেড়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক।

এলাকাবাসী জানায়, কিছুদিন ধরে রূপপুর ইউনিয়নের প্রবাসী আলমাসের স্ত্রী মরিয়ম আক্তারের সাথে মাসুদ রানার পরকীয়া সম্পর্ক চলছিল। সোমবার দুপুরে ভূয়া পাড়ায় ওই গৃহবধুর এক পাতানো ভাইয়ের বাসা থেকে তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করে স্থানীয় জনতা। পরে মাসুদ রানা উত্তেজিত জনতার ক্রোধের শিকার হন। এসময় ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় সে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই গৃহবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আমিনপুর থানায় নিয়ে যায়।

আমিনপুর থানা পুলিশের বরাত দিয়ে জানানো হয়, নারীকে উত্তেজিত জনতার হাত থেকে রক্ষা করতে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এরপর রাত ৯ টার দিকে জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে সামাজিক অবক্ষয় রোধে মাসুদ রানা ও মরিয়মের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী। এছাড়া স্থানীয় ছাত্রদলের নেতৃবৃন্দও মাসুদ রানাকে আজীবন দল থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply