মাদক মামলায় পরীমণির স্থায়ী জামিন

|

মাদক নিয়ন্ত্রণ আইনের মামলায় স্থায়ী জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। এছাড়া আগামী ১৫ নভেম্বর ওই মামলায় চার্জশিটের শুনানির দিন ধার্য করা হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে স্থায়ী জামিনের আবেদন করেন তিনি। বিচারক রবিউল ইসলামের আদালত পরীমণির জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চার্জশিট দিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ, সিআইডি। চার্জশিটে পরীমণি ছাড়াও আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরী নামে আরও দুজনকে আসামি করা হয়েছে। গত ৪ অক্টোবর ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির ইন্সপেকটর কাজী মোস্তফা কামাল।

গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর বাসায় অভিযান চালানোর পর পরীমণিকে আটক করে র‍্যাব। পরদিন ৫ আগস্ট বিকেলে পরীমণি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানায় নিয়ে যাওয়া হয়। এররপর র‍্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। ওই মামলায় পরীমণিকে আদালতে হাজির করলে প্রথমে চারদিন এবং পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেওয়া হয়।

মামলা সূত্রে জানা যায়, পরীমণি ২০১৬ সাল থেকে মাদকসেবন করতেন। এমনকি এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। এজন্য বাসায় একটি মিনি বার তৈরি করেন। তার বিরুদ্ধে সেখানে নিয়মিত মদের পার্টি করার অভিযোগ তোলা হয়েছে।

রিমান্ড ও কারাগারে মোট ২৭ দিন থাকার পর গত ৩১ আগস্ট জামিন পান পরীমণি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply