হয়রানির অভিযোগে ওষুধের দোকানে অনির্দিষ্টকালের ধর্মঘট

|

স্টাফ রিফোর্টার, মাদারীপুর:

মাদারীপুর শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নামে হয়রানির অভিযোগে অনির্দিষ্টকালের জন্য ওষুধের দোকান বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন ব্যবসায়ীরা।

সোমবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় মাদারীপুর শহরের কলেজ রোড এলাকায় একটি অভিযান পরিচালনা হলে ক্ষুদ্ধ হয়ে এমন ঘোষণা দেন ব্যবসায়ীরা।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন বলেন, শহরের কলেজ রোড এলাকার সিনহা ফার্মেসীতে গ্রাম্যডাক্তার ও সত্ত্বাধিকারী আলী আজম সরদার বিভিন্ন জটিল রোগের চিকিৎসা দিচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে সেখানে অভিযানে যাই। তবে ফার্মেসিটি বন্ধ করা হয়নি। ডাক্তারের চেম্বার বন্ধ করা হয়েছে। আলী আজম সরদার উপস্থিত না থাকায় ফার্মেসীটি সীলগালা করে দোকানের চাবি বণিক সমিতির কাছে হস্তান্তর করা হয়।

এরই প্রতিবাদে শহরের সব ওষুধের দোকান বন্ধ করে বিক্ষোভ করে ব্যবসায়ীরা। কলেজ রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এ সময় তারা ভ্রাম্যমাণ আদালতে অংশ নেয়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের অপসারণ দাবী করেন। পাশাপাশি বারবার ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ওষুধ ব্যবসায়ীদের জরিমানা ও হয়রানি বন্ধের দাবী জানান।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply