নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় প্রধান অতিথি বিএনপি নেতা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক নৌকা প্রার্থীর নির্বাচনী সভাতে প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির ২নং যুগ্ম আহবায়ক ডাঃ নূরুল ইসলাম।

রোববার (২৫ অক্টোবর) বিকালে উপজেলার কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার এক নির্বাচনী সভাতে তাকে প্রধান অতিথি করা হয়। এ ঘটনায় কালীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

জানা যায়, তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের ঘোষণার পর কালীগঞ্জ উপজেলার ১১ ইউনিয়নে আ’লীগের দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এতে ৩নং কোলা ইউনিয়নে আ’লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী করা হয় ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মনোয়ার হোসেন বাদশাকে। রোববার উপজেলার দামদারপুর বাজারের ঈদগাহ মাঠে এক নির্বাচনী পথসভা ডাকে বাদশা সমর্থকরা। মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে ওই নির্বাচনী সভাতে প্রধান অতিথি করা হয় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডাঃ নূরুল ইসলামকে।

সভাতে বিএনপি নেতা ডাঃ নূরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমি একজন বিএনপির নেতা। কিন্তু গ্রামের স্বার্থে সকলকেই বাদশার নৌকা মার্কায় ভোট দিতে হবে এবং জোরালোভাবে মাঠে নেমে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply