নরসিংদীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ২০

|

স্টাফ রিপোর্টার,নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় বাঁশগাড়ি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান আশরাফুল ইসলাম ও বাঁশগাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান আলীর ছেলে জাকির হোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ২৫ অক্টোবর বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় ১৫ জন গুলিবিদ্ধ সহ ২০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রায়পুরা থানার ওসি (তদন্ত) গোবিন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেন।

নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা গুলিবিদ্ধ আহতরা হলো, রায়পুরা বাশগাড়ি গ্রামের সেলিম মেম্বার (৩২), আবু সাঈদ (৩৩) আমজাদ হোসেন (২২), মুসা (৩২), বিল্লাল হোসেন (১৭) রফিকুল ইসলাম (২০), মোহাম্মদ আলী (২৪), ইমদাদ হোসেন (২৫), আজিজুল ইসলাম (১৬) দেলুয়ার হোসেন (২৪)। এ ঘটনায় গুরুতর আবু সাঈদ ও আজিজুল কে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ১১ নভেম্বর হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সোমবার (২৫ অক্টোবর) বিকেলে নরসিংদীর রায়পুরার বাঁশগাড়ির নতুন বাজার এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী আশরাফুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসেন সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিলো।

তারই ধারাবাহিকতায় আজ বিকেলে এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ১৫ জন গুলিবিদ্ধ সহ আহত হয় ২০ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply