ঘুষ নেয়ার অভিযোগে সমীরের বিরুদ্ধে তদন্তের নির্দেশ এনসিবির

|

ছবি: সংগৃহীত

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করা সমীর ওয়ানখেরের বিরুদ্ধে এবার তদন্ত করার নির্দেশ দিলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তার বিরুদ্ধে অভিযোগ, আরিয়ানকে ছেড়ে দেওয়ার বিনিময়ে তিনি ২৫ কোটি টাকা দাবি করেছেন এক সাক্ষীর কাছ থেকে।

সমীরের বিরুদ্ধে তদন্তের নজরদারির দায়িত্বে থাকা এনসিবির ডেপুটি জেনারেল ডিরেক্টর জ্ঞানেশ্বর সিংহ জানান, আমরা সবে তদন্ত শুরু করেছি। সমীরকে দায়িত্ব থেকে সরানোর বিষয়টি নিয়ে আগেই কিছু বলা যাবেনা। খবর আনন্দবাজারের।

সমীর এবং আরিয়ানের মামলায় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে জ্ঞানেশ্বরের কাছে পূর্ণাঙ্গ রিপোর্ট দিয়েছে এনসিবি। বিষয়টি নিয়ে বৈঠক করতে দিল্লি যাবেন সমীর। নিজে গ্রেফতার হতে পারেন এমন আশঙ্কা করেই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

অন্যদিকে, আরিয়ান মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল সোমবার (২৫ অক্টোবর) পুলিশ কমিশনারের দফতরে পৌঁছেছেন। সেখানে পুলিশের উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে কথা বলবেন তিনি। প্রভাকরের দাবি, সমীরই আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য ২৫ কোটি টাকা চেয়েছিলেন।

এর আগে ২ অক্টোবর একটি প্রমোদতরী থেকে সমীর ওয়ানখেরের নেতৃত্বে একটি টিমের হাতে মাদকসহ আটক হয় আরিয়ান। একই সাথে আরিয়ানের বান্ধবী মুনমুন এবং আরবাজও আটক হন। টানা ১৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার দেখানো হয় আরিয়ানকে।

আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, তার কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ রুপি উদ্ধার করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply