দু’দিনের ব্যবধানে কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

|

ছবি: সংগৃহীত।

স্টাফ করেসপন্ডেন্ট, কুড়িগ্রাম:

সড়ক দুর্ঘটনায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় দুই দিনে শিশুসহ এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। নিহত তানজিদ ইসলাম (১৬) বাকরের হাট উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। সে উলিপুর পৌরসভার নিজাইখামার গ্রামে মৃত বক্তার আলীর ছেলে।

সোমবার (২৫ অক্টোবর) সকালে সাড়ে ৭টার দিকে উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজার
এলাকায় বালু বোঝাই একটি ট্রাকের ধাক্কায় তানজিদ ইসলাম নিহত হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা রফিকুল ইসলাম বলেন, সকালে নিহত তানজিদ ইসলাম কানে হেডফোন লাগিয়ে এক হাত দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিল। এমন সময় তার পেছন থেকে আসা বালু বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাকের পেছনের চাকার নিচে মাথা পড়ে থেতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত হয়।

স্থানীয়রা ট্রাক চালকসহ ট্রাকটি আটক করতে পারলেও হেলপার পালিয়ে যায়। ওই যুবকের পরিচয় নিশ্চিত করা হয় তার সাথে থাকা বই-খাতায় লেখা নাম দেখে।

এর আগে, গতকাল রোববার (২৪ অক্টোবর) দুপুরে একই উপজেলার ধামশ্রেণী ইউনিয়নের সুরিরডারা এলাকায় রাস্তা পার হতে গিয়ে ইজিবাইকের ধাক্কায় চার বছরের নুর সালিম নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুটি ওই গ্রামের নুর আমিনের ছেলে।

স্থানীয় আমজাদ আলী বলেন, উলিপুর-ফকিরেরহাট সড়কে উলিপুরগামী একটি ইজিবাইক শিশুটিকে ধাক্কা দেয়। পরে আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

তবে হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছিল বলে জানান কর্তব্যরত চিকিৎসকরা। অভ্যন্তরিন অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মৃত্যু হয়েছে বলে জানানো হয়। শিশুর মৃত্যুর ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে বলে জানান উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply