পাকিস্তানের কাছে হারের জন্য ‘শিশির’ কে দুষলেন কোহলি

|

টি- টোয়েন্টি বিশ্বকাপ মঞ্চে পাকিস্তানের বিপক্ষে ভারত বরাবরই এগিয়ে। ভারতের একচেটিয়া আধিপত্য সেখানে। এর পরও রোববারের (২৪ অক্টোবর) ম্যাচ ঘিরে খুব সতর্ক ছিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

টি- টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরেছে ভারত। ১৩ বল বাকি থাকতে ১০ উইকেটে পাকিস্তানের কাছে লজ্জার পরাজয়ের স্বাদ নিতে হয়েছে বিরাট কোহলিকে।

আর এই পরাজয়ের জন্য ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ‘শিশির’ কে দুষলেন ভারতীয় অধিনায়ক। তিনি বলেন, আমরা যা চেয়েছি, তা করে দেখাতে পারিনি। কিন্তু কৃতিত্ব অবশ্যই প্রাপ্য। তারা আমাদের চেয়ে ভালো খেলেছে। প্রথম তিন ব্যাটসম্যানকে দ্রুত খোয়ানোর পর খেলায় ফিরে আসা খুবই কঠিন। বিশেষ করে, যখন আপনি জানেন যে, দ্বিতীয়ার্ধে শিশির ঝরতে যাচ্ছে।

তিনি আরও বলেন, তারা ব্যাট হাতে বেশ পেশাদার ছিল। পাকিস্তানের ইনিংসে যেটা মনে হয়েছিল, আমাদের প্রথম অর্ধেকে সেভাবে সঠিক লাইন বজায় রেখে ব্যাটিং করা সহজ ছিল না। যখন আপনি জানেন যে, পরিস্থিতি (কনডিশন) বদলে যেতে পারে, তখন ১০ থেকে ২০টি অতিরিক্ত রান প্রয়োজন হয়। কিন্তু পাকিস্তানের বোলিং দক্ষতা তা আমাদের করতে দেয়নি। নিশ্চিতভাবে, আমরা কোনো ভীরু দল নই, এটা কেবল টুর্নামেন্টের শুরু, শেষ না।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply