অজয়ের গোপন তথ্য ফাঁস করলেন কাজল

|

ছবি: সংগৃহীত।

বলিউডের তারকা দম্পতি অজয় ও কাজল দীর্ঘদিন ধরেই এক ছাদের নিচে সুখে সংসার করছেন। যেখানে অনেক তারকার ঘর ভাঙার খবরে চারদিকে মুখর, সেখানে তারা এক প্রকার মাইলফলক। এবার স্বামীর গোপন খবর ফাঁস করলেন কাজল।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, ব্রিটিশ ‘সারভাইভালিস্ট’ বিয়ার গ্রিলসের ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানে দেখা যাবে অজয় দেবগনকে। শোয়ের একটি সেগমেন্টে অজয়কে নিয়ে বলতে গিয়ে কাজল জানান, এই অভিনেতার অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার (ওসিডি) রয়েছে। ফলে অজয় হাতের আঙুল দিয়ে কোনো কিছু স্পর্শ করেন না।

কাজলের ভাষ্য, আমি আপনাদের অজয় সম্পর্কে কিছু গোপন কথা বলি, যা অনেকেই জানেন না। প্রথমত, তিনি খুবই ভালো রান্না করতে পারেন। দ্বিতীয়টি হলো, তার অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার (ওসিডি) রয়েছে। অজয় কোনো কিছু হাতের আঙুল দিয়ে স্পর্শ করেন না।

কাজল চান, বিয়ার গ্রিলসের সাথে অজয় সবচেয়ে দুর্গন্ধযুক্ত, অরুচিকর কিছু হাত দিয়ে খেয়ে দেখাবে। তিনি বলেন, এটা আমার চ্যালেঞ্জ। দেখি এটি অজয় করে দেখাতে পারেন কিনা।

এর আগে বিয়ার গ্রিলসের এই অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত ও অভিনেতা অক্ষয় কুমার হাজির হন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply