ওবায়দুল কাদেরের ফেসবুক পেজে দেখা যাচ্ছে না কোনো ছবি

|

ওবায়দুল কাদের। ফাইল ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বরাবরই সক্রিয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রায় প্রতিদিনই নিজের বিভিন্ন কাজের ছবি ফেসবুকে দিয়ে থাকেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করেন। তবে ওবায়দুল কাদেরের ভেরিফায়েড ফেজবুক পেজে গিয়ে দেখা যায় পোস্টকৃত আর কোনো ছবিই দেখা যাচ্ছে না।

গতকাল ২৩ অক্টোবর ‘ব্রিঙ্গিং ডিসিপ্লিন টু রোড ইজ এ বিগ চ্যালেঞ্জ’ শিরোনামে একটি পোস্ট দিয়েছিলেন তিনি। কিন্তু এখন আর সেখানে কোনো ছবি দেখা যাচ্ছে না। এছাড়া ২১ অক্টোবর ‘মিসিং মেমোরিজ অপ লাভিং পিপল উইল স্ট্যান্ড ইন হার্ট ফরএভার’ শিরোনামের পোস্টের ছবিও দেখা যাচ্ছে না।

এর আগে ওবায়দুল কাদেরের ব্যবহারের একাধিক দামি ঘড়ি নিয়ে নিউজ করে বিদেশি একটি অনলাইন নিউজ পোর্টাল। ফেসবুকে ওবায়দুল কাদেরের দেয়া ঘড়িসহ সেই ছবি দিয়েই ওই পোর্টাল প্রতিবেদন প্রকাশ করে।

২০১৮ সালের ২৫ জুন ‘চ্যালেঞ্জিং টাইম অ্যাহেড’ শিরোনাম দিয়ে তার অফিসকক্ষে তোলা ছবি ফেসবুকে দেন ওবায়দুল কাদের। এই ছবি নিয়েও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা হয়। এর আগে একবার চীন সফরে গিয়ে সুইমিং পুলে খালি গায়ের ছবি দিয়েও আলোচনায় আসেন তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply