আরিয়ান মামলা ধামাচাপা দিতে ২৫ কোটি ঘুষ চান সমীর!

|

ছবি: সংগৃহীত

মাদক মামলায় আরিয়ান খানকে গ্রেফতারের পর থেকে একের পর এক ঘটনা ঘটেই চলেছে। এবার প্রভাকর শৈল নামের এক ব্যক্তির হলফনামাকে কেন্দ্র করে নতুন বিতর্কের সৃষ্টি হলো। নিজের হলফনামায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ এনেছেন ওই ব্যক্তি। খবর এই সময়ের।

খবরে বলা হয়েছে নিজের হলফনামায় প্রভাকর জানিয়েছেন, তিনি কে পি গোসাভি ও জনৈক স্যাম ডি’স্যুজার কথোপকথন শুনেছিলেন। যেখানে আরিয়ানের মামলার নিষ্পত্তি করার জন্য নাকি সমীর ওয়াংখেড়ের পক্ষ থেকে ২৫ কোটি টাকা চাওয়া হয়েছিল। দরাদরির পর ১৮ কোটি টাকায় দফারফা হয়। যার মধ্যে ৮ কোটি টাকা নাকি সমীর ওয়াংখেড়ের কাছে পৌঁছে দেয়ার কথা হয়। প্রভাকরের দাবি, সেই টাকা স্যাম ডি’স্যুজার হাতেও দেয়া হয়েছিল।

প্রভাকর জানান, নিজের নিরাপত্তার কারণেই তিনি আত্মগোপনে আছেন এবং হলফনামার মাধ্যমে বক্তব্য পেশ করেছেন।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়েছে। যদি তেমনই হতো তাহলে শাহরুখ খানের ছেলে আরিয়ান কেনো এখনও আর্থার রোড জেলে রয়েছেন? এমন প্রশ্ন করেছেন তদন্তের দায়িত্বে থাকা এক অফিসার। প্রভাকরের আনা অভিযোগ অস্বীকার করেছেন সমীর ওয়াংখেড়েও। আদালতে বিষয়টি উঠলে তখন যোগ্য জবাব দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানকে। তার বিরুদ্ধে মাদক সেবন ও কেনা-বেচার সংক্রান্ত মামলা দায়ের করে এনসিবি। সেই মামলায় গত ২০ দিনেরও বেশি সময় ধরে মুম্বাইয়ের একটি কারাগারে বন্দি আছেন ‘বাদশাহ’ পুত্র। কয়েক দফা জামিন বাতিল হয়েছে তার। তবে এখনও হাল ছাড়েননি শাহরুখ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply