অভিনেতা মাহমুদ সাজ্জাদ এর মৃত্যুতে পরিকল্পনা মন্ত্রী ও প্রতিমন্ত্রীর শোক

|

অভিনেতা মাহমুদ সাজ্জাদ। ছবি: সংগৃহীত

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য অভিনেতা মাহমুদ সাজ্জাদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি ও প্রতিমন্ত্রী ড. শামসুল আলম ।

মন্ত্রী ও প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জনপ্রিয় অভিনেতা মাহমুদ সাজ্জাদ রোববার (২৪ অক্টোবর) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

গত ১ সেপ্টেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি করোনা পজেটিভ ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়েছিল। তারপর কোভিড নেগেটিভ আসে। কিন্তু করোনা পরবর্তী জটিলতার কারণে আবারও তাকে আইসিইউতে নেয়া হয়েছিল। অবশেষে আজ না ফেরার দেশে পাড়ি জমান তিনি।

মাহমুদ সাজ্জাদ শৈশব থেকেই সংস্কৃতির সঙ্গে যুক্ত ছিলেন। পরে মঞ্চনাটকে অভিনয় শুরু করেন। তিনি খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

এক সময় টেলিভিশনে নিয়মিত অভিনয় করতেন তিনি। টেলিভিশনে তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’। বেশ কিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল মিজানুর রহমান আরিয়ানের ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply