গাজীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু

|

ছবি: সংগৃহীত।

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের গাছা এলাকায় বাসের চাপায় নিরব নামের নয় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত ওই শিশু জামালপুর জেলার কেন্দুয়া থানার চশী নয়াপাড়া গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে। পুলিশ এরই মধ্যে ঘাতক বাস চালক ও হেলপারকে আটক করেছে।

রোববার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার উপ-পরিদর্শক নাদিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

উপ-পরিদর্শক নাদিরুজ্জামান বলেন, ভ্যানচালকের সহযোগী হিসেবে কাজ করতো নিরব। রোববার বেলা সাড়ে ১২টার দিকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে ভ্যানগাড়ি নিয়ে মহাসড়ক পারাপারের সময় ঢাকা থেকে গাজীপুরগামী বলাকা পরিবহনের একটি বাস ভ্যানগাড়িটিকে সজোরে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিরব মারা যায়।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। স্থানীয়রা বাসটি আটক করে চালক হৃদয় (২৪) ও সহযোগী শামীমকে (২৫) পুলিশে সোপর্দ করেছে। পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply