আরিয়ানের বিরুদ্ধে বলতে অর্থ দিয়েছে এনসিবি: মাদক মামলার সাক্ষী

|

ছবি: সংগৃহীত।

শাহরুখ-পুত্র আরিয়ান খানের বিরুদ্ধে কথা বলার জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) অর্থ দিয়েছে। এমনই বিস্ফোরক দাবি করলেন মাদক-মামলার এক সাক্ষী। আর এই মন্তব্য প্রকাশ পাওয়ার সাথে সাথেই একে মিথ্যা অপপ্রচার বলে দাবি করেছে এনসিবি। খবর ইন্ডিয়া টুডের।

পলাতক কেপি গোসাবীর সহযোগী প্রভাকর সেইল জানিয়েছেন, তদন্তকারী সংস্থা তাকে দিয়ে ফাঁকা পঞ্চনামায় স্বাক্ষর করিয়েছে। সেখানে আরিয়ানের বিরুদ্ধে বিভিন্ন বক্তব্য লিখে দেয়া হয়েছে। আর এর জন্য তাকে অর্থও প্রদান করেছে এনসিবি। পাশাপাশি, এই ধরনের মন্তব্য করার কারণে তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে নিয়ে আতঙ্কিত বলেও জানিয়েছেন তিনি।

এই সাক্ষীর এমন বক্তব্যের পর হৈচৈ পড়ে গেছে বলিউড পাড়ায়। এনসিবি কর্মকর্তাদের বিরুদ্ধে ফুঁসে উঠেছেন শাহরুখ ভক্তরা। তাদের দাবি, এক সময় সত্যটা সামনে আসবেই। আর এই সাক্ষীর দ্বারা তার প্রথম ধাপ শুরু হয়েছে এরই মধ্যে। এনসিবির মুখোশ খুলতে শুরু করেছে।

উল্লেখ্য, গত ২ অক্টোবর একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানকে। তার বিরুদ্ধে মাদক সেবন ও কেনা-বেচার সংক্রান্ত মামলা দায়ের করে এনসিবি। সেই মামলায় গত ২০ দিনেরও বেশি সময় ধরে মুম্বাইয়ের একটি কারাগারে বন্দি আছেন ‘বাদশাহ’ পুত্র। কয়েক দফা জামিন বাতিল হয়েছে তার। তবে এখনো হাল ছাড়েননি শাহরুখ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply