কোহলি না বাবর, এগিয়ে কারা? ভবিষ্যদ্বাণী করলেন ওয়াসিম আকরাম

|

ছবি: সংগৃহীত

কয়েক ঘণ্টা পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্ধী ভারত ও পাকিস্তান। শুধু টি-টোয়েন্টি নয়, ৫০ ওভারের বিশ্বকাপের সকল আসর মিলিয়েও ভারতের বিপক্ষে কোনো জয় নেই পাকিস্তানের। এবারের ম্যাচটিতেও জয়ের পাল্লা ভারতের দিকেই ভারী। ম্যাচ নিয়ে অবশ্য বিশেষজ্ঞরাও করছেন নানা ভবিষ্যদ্বাণী। কে জিততে পারে? কী কী কারণে জিততে পারে? এমনই সব প্রশ্নের চলছে চুলচেরা বিশ্লেষণ।

এবার ভারত বনাম পাকিস্তান ম্যাচ নিয়ে নিজের ধারনা স্পষ্ট করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আকরাম। তিনি জানিয়ে দিলেন, এদিনের ম্যাচে এগিয়ে ভারত। তার মতে ভিরাট কোহলিরা পাকিস্তানের তুলনায় ২০ শতাংশ এগিয়ে রয়েছে। তবে আকরামের মতে ম্যাচে টসটা ফ্যাক্টর হতে পারে।

ম্যাচের আগে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে আকরাম জানান, এই ম্যাচে ফেভারিট হল ভারত। বলতে পারেন এদিনের ম্যাচে ভারত ৬০-৪০ শতাংশ ফেভারিট। কিন্তু দুবাইয়ের পিচে বর্তমানে বেশকিছু বাউন্স দেখা যাচ্ছে। আমার মনে হয় টসটা বড় ভূমিকা পালন করতে পারে। বলতে পারি ভারত বিশ্বকাপে তাদের দারুণ ব্যাটিং শক্তি নিয়ে মাঠে নামবে। তাদের কাছে কোহলির মতো উচ্চমানের ব্যাটার রয়েছেন, যিনি আবার দলের অধিনায়ক। তাদের কাছে বেশ কিছু ভালো বোলার রয়েছ এবং তাদের ফিল্ডিং ও ভালো। তবে আমি বিশ্বাস করি, পাকিস্তান ভালো লড়াই করবে, নিজেদের যোগ্যতা বোঝাবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply