নিজের গাড়ি ছেড়ে হঠাৎ মহিলা বাসে চড়ে বসলেন মুখ্যমন্ত্রী (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

টিকাকেন্দ্রে যাওয়ার সময় হঠাৎই মাঝ রাস্তায় নিজের কনভয় থেকে নেমে পড়েন তামিল নাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন। এরপর হাত দিয়ে একটি বাস থামিয়ে সেটিতে চড়ে বসেন। এই বাস আবার কেবল নারীদের জন্য বরাদ্দ। খবর এনডিটিভির।

ভারতের তামিল নাড়ুর কান্নাগি নগর নামে একটি জায়গায় শনিবার (২৩ অক্টোবর) এভাবেই নারীদের বাসে উঠে বসেন মুখ্যমন্ত্রী স্তালিন। তাকে আচমকা এভাবে বাসে উঠতে দেখে তাড়াহুড়ো লেগে যায় বাসের অন্য যাত্রীদের মধ্যে। অনেকের সাথে সেলফিও তোলেন স্তালিন। তবে এমন কাণ্ডের পেছনে তার ছিল একটি বিশেষ উদ্দেশ্য।

মূলত, মহিলা বাসের এই সুবিধা নিজেই করে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী স্তালিন। তাই নিজে দাঁড়িয়ে থেকে বাসের যাত্রীদের কাছে তাদের সুযোগ-সুবিধা শুনে নিলেন তিনি। পাশাপাশি তার সরকারের দেয়া অন্যান্য সুবিধাগুলো তারা ঠিকমতো পাচ্ছেন কি না তা নিয়েও আলোচনা করেন তিনি।

এর একটি ভিডিও টুইটারে আপলোড করেছে তামিল মুখ্যমন্ত্রীর কার্যালয়। সেখানে ওই বাসের যাত্রীদের সাথে বেশ স্বচ্ছন্দে কথা বলতে দেখা গেছে তাকে। অনেকে আবার মুখ্যমন্ত্রীকে এতো কাছে পেয়ে ছবিও তুলে নিচ্ছেন।

ভিডিওটি এরই মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে অবাক হয়ে বলেছেন, নিজের নিরাপদ কনভয় ছেড়ে গণপরিবহনে চেপে জনসাধারেণর সাথে এভাবে জনসংযোগ করা আসলেই প্রশংসার দাবিদার।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply