শাহরুখ বিজেপি করলে মাদকটাই ‘চিনির গুঁড়া’ হয়ে যেতো: মহারাষ্ট্রের মন্ত্রী

|

ক্রুজশিপে চালানো মাদকবিরোধী শাহরুখ-পুত্র আরিয়ান খানের আটক হওয়া নিয়ে বিজেপি একহাত নিলেন ভারতের মহারাষ্ট্র প্রদেশের মন্ত্রী ছাগন ভূজবল। তিনি বলেন, শাহরুখ বিজেপিতে যোগ দিলে মাদকটাই চিনির গুঁড়া হয়ে যেতো।

গুজরাটের মুন্দ্রা বন্দরে সেই অভিযানে উদ্ধার হয় বিপুল পরিমাণ অবৈধ মাদক। কিন্তু ঘটনার মধ্যে না থেকে ভারতের কেন্দ্রীয় সরকারের অধীন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) খামোখা শাহরুখকে এর মধ্যে জড়াচ্ছে বলে মন্তব্য করেছেন মুম্বাইভিত্তিক ন্যাশনাল কংগ্রেস পার্টির এই জ্যেষ্ঠ এমএলএ।

এর আগে একই দলের আরেক এমএলএ নওয়াব মালিকও তোপ দাগেন এনসিবির বিরুদ্ধে। তার অভিযোগের আঙুল অবশ্য স্পষ্টত একজনের দিকে। তিনি হলেন এনবিসির আঞ্চলিক প্রধান সমীর ওয়াংখেড়ে, যিনি কিনা ওই মাদকবিরোধী অভিযানের নেতৃত্বেও ছিলেন।

বলিউড তারকাদের মালদ্বীপ সফরের সময় সমীরও মালদ্বীপে বসে ষড়যন্ত্র করছিলেন, এনবিসি মামলার এক সাক্ষী ফ্লেচার প্যাটেল সমীরের বন্ধু- এমন আরও কিছু গুরুতর অভিযোগ আনেন নওয়াব। সেই সাথে সমীরকে জেলে না ঢুকিয়ে থামবেন না বলে জানিয়েছিলেন তিনি।

এদিকে ছাগন ভূজবলের জবাবে বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে এখনও কোনো আনুষ্ঠানিক প্রতিক্রিয়া না এলেও নওয়াব মালিকের ব্যাপারে বিজেপি প্রধান চন্দ্রকান্ত পাতিলের হুঁশিয়ারি, কড়া মূল্য চুকাতে হবে নওয়াবকে!

এর আগে মহারাষ্ট্রের উপ-মুখ্য মন্ত্রী অজিত পাওয়ারও মাদককাণ্ডটিকে বিজেপি নিয়ন্ত্রিত কেন্দ্রীয় সরকারের সাজানো নাটক বলে মন্তব্য করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply