রেগে শুটিং ছাড়লেন সাইফ-রানি!

|

ছবি: সংগৃহীত।

বান্টি অউর বাবলি টু সিনেমার টিজার শুক্রবার (২২ অক্টোবর) প্রকাশিত হয়েছে। এবার আর অভিষেক বচ্চন নয়, বান্টির চরিত্রে অভিনয় করবেন সাইফ আলি খান।

১২ বছর পর আবারও একসাথে পর্দা শেয়ার করবেন সাইফ আলি খান ও রানি মুখার্জি। ঘোষণার পর থেকেই এ সিনেমার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। অবশেষে প্রকাশ্যে এলো টিজার আর সেখান থেকেই শুরু বিপত্তি।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে জানা যায়, শুরু থেকেই সবাই জানেন, বান্টির চরিত্রে দেখা যাবে সাইফকে ও বাবলির চরিত্রে দেখা যাবে রানিকে। সেই অনুযায়ী কাজ শুরু করার আগে শুটিং সেটে নিজেদের মধ্যে কথা বলছিলেন তারা। কিন্তু টিজার শুটের আগেই সেখানে হাজির সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী। রানি ও সাইফকে তারা জানান, তারাই নতুন বান্টি আর বাবলি। তখনই পরিচালক বরুণের ওপর রেগে যান রানি। তিনি বলেন, ‘আমিই তো বাবলি’।

তার কথার জবাবে পরিচালক বলেন, আদিত্য চোপড়া বদলে দিয়েছেন চিত্রনাট্য। পরিচালকের কথা শুনে রেগে ফ্লোর ছাড়েন রানি। প্রযোজককে দেখাও করতে বলেন তার সাথে। তবে শুধু রানি নয়, ক্ষেপে যান সাইফও। তিনি পরিচালককে ডাকেন। অন্যদিকে আনন্দে আত্মহারা সিদ্ধান্ত ও শর্বরী। তারা শুট করতে চান কিন্তু বন্ধ হয়ে যায় ফ্লোরের আলো। এরপর সেট থেকে বেরিয়ে যান সবাই।

টিজার প্রসঙ্গে ছবির বাবলি অর্থাৎ রানি মুখোপাধ্যায় বলেন, টিজারে যা দেখানো হচ্ছে সেটাই আসলে ছবির বিষয়বস্তু। পুরো ছবি জুড়ে শুধুই নন-স্টপ এন্টারটেইনমেন্ট ও নন স্টপ কমেডি।

ছবির বান্টি সাইফ আলি খানের মতে, এই ছবি অনেকটা ইঁদুর বিড়ালের খেলার মতো। এখানে দুটো কাপলের গল্প রয়েছে। খুব সুন্দর করে লেখা হয়েছে চিত্রনাট্য।

আগামী ১৯ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘বান্টি অউর বাবলি টু’।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply