আইপিএলে দল কিনতে পারেন রণবীর-দীপিকা

|

আইপিএলে নাম লেখাতে পারেন রণবীর-দীপিকা জুটি।

আইপিএল ফ্র্যাঞ্চাইজি ক্রেতাদের তালিকায় নতুন সংযোজন হতে পারে রণবীর-দীপিকা জুটি। আগামী ২৫ অক্টোবর দুবাইয়ে অনুষ্ঠিত হওয়ার কথা আইপিএলের আগামী আসরের নিলাম। সেখানে জানানো হবে নতুন দুই ফ্র্যাঞ্চাইজির নাম। এরইমধ্যে নতুন দলগুলোর প্রতি আগ্রহীদের বেশ বড় তালিকা তৈরি হয়েছে। সেখানে রানবির-দীপিকার সংযোজন যেন একটু বাড়তি উত্তেজনা।

চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ, ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণের বিশ্ব আসর। নিজের দলকে জেতানোর পাশাপাশি ছোট দলের খেলোয়াড়দের লক্ষ্য থাকে ব্যক্তিগত পারফরমেন্সে উন্নতি ঘটানো। কারণ, এখানে নিজেকে প্রমাণ করলে নজরে আসা যেতে পারে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের, বিশেষ করে আইপিএলের।

আইপিএল আর বলিউড, এই দুইয়ের সখ্যতা শুরু থেকেই বাড়তি উত্তেজনা দেয় ভক্তদের। শাহরুখ খান, জুহি চাওলা, শিলপা শেট্টি, প্রীতি জিনতা অনেক আগেই নিজেদের নাম লিখিয়েছেন আইপিএলের সাথে। এবার রণবীর-দীপিকা জুটিও নাকি হাঁটছেন সে পথেই। শোনা যাচ্ছে, আইপিএলের ফ্র্যাঞ্চাইজির নিলামে অংশ নিতে পারে বলিউডের এই পাওয়ার কাপল।

কোন শহরের নামে হবে নতুন দলগুলোর নাম বা কারা কিনতে ইচ্ছুক ফ্র্যাঞ্চাইজিগুলো, এই নিয়ে আলোচনা চলছে বেশ আগে থেকেই। আহমেদাবাদ ও লখনৌ- এই দুই শহরের নাম আছে তালিকার সবার উপরে। যদিও এ নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। এদিকে ফ্র্যাঞ্চাইজি কিনতে ইচ্ছুক ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের ক্লাব ম্যানচেস্টার ইউনাটেডের মালিক গ্লেজার পরিবারও। কিন্তু বিসিসিআই কোনো বিদেশী সংস্থার কাছে ফ্র্যাঞ্চাইজি বিক্রি করতে অনিচ্ছুক। এছাড়াও (GFX) আদানি গ্রুপ, আরপিএসজি, ফার্মা লিমিটেডের মত ভারতের বেশ কয়েকটি ব্যবসায় প্রতিষ্ঠানের নাম আছে আগ্রহীদের তালিকায়। বিসিসিআই নতুন ফ্র্যাঞ্চাইজির জন্য বেসপ্রাইজ জানিয়েছিল ২ হাজার কোটি রুপি; যা ৫০ থেকে ৭৫ শতাংশ বাড়ার কথাও শোনা যাচ্ছে বিজ্ঞদের কণ্ঠে।

রণবীর-দীপিকার আইপিএলে নাম লেখানোর খবর নতুন ফ্র্যাঞ্চাইজি নিয়ে উত্তেজনায় যেন আরেকটু বাড়তি বেগ যোগ করলো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply