বিয়ে করতে বিলম্ব, প্রেমিকের জিহ্বা কেটে নিয়েছে প্রেমিকা

|

ধামরাইয়ে প্রেমিকের জিহ্বা কেটে নিয়েছে প্রেমিকা।

সাভার প্রতিনিধি:

ঢাকার ধামরাইয়ে বিয়ে করতে বিলম্ব করায় প্রেমিকের জিহ্বা কেটে রাখার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। ঘটনার পর প্রেমিকা ও তার পরিবার পালিয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় ধামরাইয়ের ফড়িঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় প্রেমিক সাইফুল ইসলাম স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এলাকার শফিকুল ইসলামের স্বামী পরিত্যক্তা মেয়ে শারমিন আক্তারের (২৫) গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শারমিন আক্তার বিদেশে ছিল। দুই মাস আগে তিনি দেশে এসেছে। বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে সাইফুল শারীরিক সম্পর্ক গড়ে তোলে। কিন্তু বিয়ে না করে দিনের পর দিন সময়ক্ষেপণ করতে থাকলে প্রেমিকা শারমিন ক্ষিপ্ত হয়।

শনিবার সন্ধ্যা ৬ টার দিকে প্রেমিক সাইফুল ইসলাম প্রেমিকার বাড়িতে গেলে পূর্বপরিকল্পনা অনুযায়ী অন্তরঙ্গ মুহূর্তে প্রেমিকা শারমিন কৌশলে ব্লেড দিয়ে প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করে ফেলে। পরে প্রেমিকার পিতা শফিকুল ইসলাম, মা পানকা বেগম, ভাই ফারুক হোসেন ও নানা সোরহাব হোসেন মিলে প্রেমিক সাইফুল ইসলামকে বেধড়ক মারধর করে। একপর্যায়ে সাইফুল নিস্তেজ হয়ে পড়লে মৃত ভেবে তারা তাকে ঘরের মেঝেতে ফেলে বাড়ি ছেড়ে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন সাইফুলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।

ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রেমিকের কেটে রাখা জিহ্বা জব্দ করে। তবে বাড়িতে কাউকে না পাওয়ায় ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক আতিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই অভিযুক্তরা বাড়ি ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ধামরাই থানার ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply