ফরিদপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে মারিজ শিকদার (৩৩) নামে একজন নিহত হয়েছে। সে ইউনিয়নের খারদিয়া গ্রামের মৃত সোহরাব শিকদারের পুত্র। এই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০জন। আহতদেরকে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) বিকেল তিনটার দিকে সালথা উপজেলার যদুনন্দি ইউনিয়নের খারদিয়া গ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিক মোল্যার সমর্থকদের সাথে স্বতন্ত্র প্রার্থী টুকু ঠাকুরের সমর্থকদের মধ্যে আধিপত্য নিয়ে সংঘর্ষ বাধে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিক মোল্যার সমর্থক মারিজকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষ। তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

এদিকে মারিজ শিকদারের মৃত্যুর খবর পেয়ে রফিক মোল্যার সমর্থকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর মিয়ার বাড়িসহ টুকু ঠাকুরের সমর্থকদের অর্ধশতাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালায়।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণ করে। সহিংসতা এড়ানোর জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply