৪ ওভারেই আউট ৩ প্রোটিয়া টপ অর্ডার ব্যাটার

|

ভ্যান ডার ডুসেনকে প্রথম বলেই ফিরিয়ে দেন হ্যাজলউড। ছবি: সংগৃহীত

আবুধাবিতে শুরু হয়েছে অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার হাই ভোল্টেজ ম্যাচ। টস জিতে ফিল্ডিং নিয়ে ৪ ওভারেই ৩ প্রোটিয়া টপ অর্ডার ব্যাটারকে ফিরিয়ে দিয়েছে অস্ট্রেলিয়া।

মিচেল স্টার্কের করা প্রথম ওভারের কাভার ড্রাইভে দুটি দৃষ্টিনন্দন বাউন্ডারি হাঁকিয়ে ভালো সূচনার ইঙ্গিত দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা। কিন্তু দ্বিতীয় ওভারেই স্পিন অ্যাটাক নিয়ে আসেন অ্যারন ফিঞ্চ। আর গ্লেন ম্যাক্সওয়েলের স্ট্যাম্প টু স্ট্যাম্প ডেলিভারিতে বিভ্রান্ত হয়ে বোল্ড হয়েছেন বাভুমা। আর ওয়ান ডাউন ব্যাটার র‍্যাসি ভ্যান ডার ডুসেনকে উইকেটের পেছনে ম্যাথু ওয়েডের হাতে ক্যাচ বানিয়েছেন প্রথমবারের মতো আক্রমণে আসা অজি পেসার জশ হ্যাজলউড।

হ্যাজলউড পরের ওভারে এসেও প্রথম বলেই ফিরিয়ে দিয়েছেন কুইন্টন ডি কককে। আউট হওয়ার ধরনে অবশ্য নিজেকে দুর্ভাগা ভাবতেই পারেন প্রোটিয়া উইকেটরক্ষক ব্যাটার। ব্যাক অব লেংথের বলটিকে স্কুপ করতে গিয়ে টাইমিংয়ের গড়বড় করে ফেলেন তিনি। বল থাইপ্যাডে লেগে উপরে উঠে যায় এবং ড্রপ করে গিয়ে আঘাত করে স্ট্যাম্পে। প্লেইড অন হয়ে ফিরে গেছেন ডি কক।

এইডেন মার্করামের সাথে ক্রিজে এখন আছেন হেনরিখ ক্লাসেন। এ পর্যন্ত প্রোটিয়াদের সংগ্রহ ৫ ওভারে ৩ উইকেট হারিয়ে মাত্র ২৩ রান।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply