শাহরুখ-গৌরীর কর্মফল ভোগ করছেন আরিয়ান, দাবি বিখ্যাত জ্যোতিষীর

|

ছবি: সংগৃহীত।

মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর মাদক কাণ্ডে আপাতত জেল হেফাজতে শাহরুখপুত্র আরিয়ান খান। একের পর এক শুনানিতে বাতিল তারকাপুত্রের জামিনের আরজি। কী রয়েছে আরিয়ানের কপালে? আদৌ জামিন পাবেন তিনি? সত্যিই কি রাজনীতির শিকার আরিয়ান? ভাগ্যবিচার করলেন বৈদিক জ্যোতিষী এবং ট্যারো কার্ড রিডার জাহ্নবী গৌর।

বিপাশা বসু, করণ সিং গ্রোভার, জ্যাকলিন ফার্নান্ডেজদের মতো তারকাদের আধ্যাত্মিক উপদেশ দেন জাহ্নবী গৌর। তার প্রিয় অভিনেতা হলেন শাহরুখ খান। আবার জাহ্নবী এবং কিং খানের রাশিও নাকি এক। প্রিয় অভিনেতার ছেলেই জেলবন্দি। তাই মুম্বইয়ের প্রমোদতরীর মাদক কাণ্ডের আপডেট নিয়ে বিশেষ উৎসাহী জাহ্নবী।

তার দাবি, ইন্টারনেটেই রয়েছে শাহরুখের কুষ্ঠি। সেটাই দেখেছেন তিনি। তার মত, শাহরুখ অত্যন্ত ভাল মানুষ। তার কুষ্ঠি খুবই শক্তিশালী। জাহ্নবী মনে করেন, জ্যোতিষশাস্ত্রের দিক দিয়ে বিচার করলে তিন-চার বছর ধরে শাহরুখ এবং গৌরী কঠিন শনির দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। বলিউডের কিং খান হয়তো সেই কর্মফলই পাচ্ছেন বলেই মনে করেন জাহ্নবী।

আরিয়ানের গ্রেপ্তারি প্রসঙ্গেও উত্তর দেন জাহ্নবী। তিনি বলেন, অনুরোধ ছাড়া কারও ট্যারো কার্ড আমি পড়ি না। শাহরুখের তরফে কোনো প্রস্তাব আসেনি। তাই ট্যারো কার্ড পড়িনি। তবে আরিয়ান যে বছরে বছরে জন্মেছে, জ্যোতিষশাস্ত্র অনুযায়ী তার জীবনে ব্যাপক পরিবর্তন আসবেই।

এদিকে, গত ২০ দিন ধরে মুম্বাইয়ের আর্থার রোড জেলেই রয়েছেন আরিয়ান। এনসিবি কর্মকর্তারা দফায় দফায় জেরা করছেন তাকে। কথোপকথনের ফাঁকে আরিয়ান এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে বদলে যাওয়ার কথা বলেছিলেন বলে দাবি ওই সংস্থার। জেলবন্দি জীবন থেকে মুক্তি মিললে তিনি দুস্থ মানুষদের জন্য কাজ করবেন বলেও জানিয়েছেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply