লঞ্চের কেবিন থেকে নারীর মৃতদেহ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালীতে যাত্রীবাহী ডাবল ডেকারের এমভি সম্রাট লঞ্চের কেবিন থেকে অজ্ঞাত এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার ( ২৩ অক্টোবর) সকাল ৮টার দিকে কেবিনের তালা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্রাট লঞ্চের বাবুর্চি মোঃ সোহেল মিয়া জানান, শুক্রবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে পটুয়াখালীর উদ্দেশে ছেড়ে আসে লঞ্চটি। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে একজন পুরুষ এবং একজন নারী তার ব্যবহৃত রুমটি (স্টাফ কেবিন) ১৩০০ টাকায় ভাড়া নেন।

সোহেল আরও জানান, রাত বারোটার পর লঞ্চের নিচের ক্যান্টিন বন্ধ করে আমি সেখানেই ঘুমিয়ে পড়ি। সকালে সব যাত্রী নামার পর আমি আমার রুমের সামনে গিয়ে দেখি রুমে তালা মারা। কেবিনের যাত্রীরা সকালে লঞ্চ ত্যাগ করার আগে কেবিনবয়দের কাছে কেবিনের চাবি দিয়ে নেমে যাবার কথা। কিন্তু কেবিনবয়দের কাছে চাবি না দেয়ায় এবং রুমটি বাহির থেকে তালাবদ্ধ দেখে ঘাটের সাবেক ইজারাদার মোঃ ফারুক মিয়াকে বিষয়টি জানান তিনি।

সাবেক ইজারাদার মোঃ ফারুক মিয়া জানান, অবস্থা পর্যবেক্ষণ করে সদর ফাঁড়ি ও সদর থানা পুলিশকে খবর দেই। পরে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান ও সদর থানা পুলিশ এসে তালা ভেঙ্গে ভিতরে ঢুকে ওই নারীকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে তারা সুরতহাল করে লাশটিকে পোস্টমর্টেমের জন্য নিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান জানান, কেন ও কি কারণে ঐ নারী মারা গেছে তা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। আমরা ওই নারীর পরিচয় শনাক্তের জন্য তার আঙ্গুলের ছাপসহ আরো অন্যান্য উপায় অবলম্বন করার চেষ্টা করছি। পাশাপাশি পোস্টমর্টেম রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান জানান, ওই পুরুষের সন্ধান এবং নারীর পরিচয়সহ প্রকৃত ঘটনা উদঘাটনে বেশ কয়েকটি টিম মাঠে এরইমধ্যে কাজ শুরু করেছেন। তাছাড়া অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য লঞ্চের বাবুর্চি সোহেল মিয়াকে থানায় নিয়ে আসা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply