বউয়ের বড়ভাইয়ের ছুরিকাঘাতে ভগ্নিপতি খুন

|

পাবনা প্রতিনিধি:

পারিবারিক বিরোধের জেরে পাবনা শহরের অনন্ত বাজার এলাকায় ভগ্নিপতি বিশাল রায় (২২) কে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বউয়ের বড় ভাইয়ের বিরুদ্ধে।

শনিবার (২৩ অক্টোবর) সকাল সাতটার দিকে ওই এলাকার সুইপার কলোনীতে এ ঘটনা ঘটে। নিহত বিশাল পাবনা পৌর শহরের অনন্ত বাজার দক্ষিণ রামপুর মহল্লার উত্তম রায়ের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত বিশাল ও তার বউয়ের ভাইয়ের নামও বিশাল। পেশায় তারা দুইজনই সুইপার। পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ ছিল। এরই জেরে শনিবার সকালে ভগ্নিপতি বিশাল বাড়ি থেকে বের হয়ে যাবার পথে সুইপার কলোনীর সামনে তার সম্বন্ধী বিশালের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভগ্নিপতি বিশালকে কুপিয়ে ফেলে পালিয়ে যায় তার সম্বন্ধী। স্থানীয় লোকজন আহত বিশালকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে রেখেছ। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভগ্নিপতি ও সম্বন্ধী দুজনের নামই বিশাল। তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহ ছিল বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। জড়িতকে ধরতে অভিযান চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply