এবার আরিয়ান কাণ্ডে ফেঁসে যাচ্ছেন শানায়া কাপুর

|

শানায়া কাপুর। ছবি: সংগৃহীত

শাহরুখপুত্র আরিয়ানকে মাদক কাণ্ডে গ্রেফতারের পর একের পর এক বেরিয়ে আসছে বলিউঠের উঠতি নায়িকাদের নাম। আরিয়ানের সাথে অনন্যার হোয়াটস অ্যাপে চ্যাটিংয়ে মাদক যোগ খুঁজে পায় এনসিবি। এ নিয়ে দুই পর পর দুইদিন অনন্যা পাণ্ডেকে দুই দফা জিজ্ঞাসাবাদ করেছে দেশটির মাদকদ্রব নিয়ন্ত্রণ ব্যুরো। 

জানা গেছে, বলিউডের নবাগত নায়িকা সানায়া কাপুরকে সমন পাঠাতে পারে এনসিবি। এবার তাদের পরবর্তী নিশানায় বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা সানায়া।

আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে অনন্যার নাম পেয়েছিল এনসিবি। এনসিবির দাবি, তারা মাদক নিয়ে হোয়াটসঅ্যাপে কথাবার্তা বলেছে।

আরিয়ানকে জিজ্ঞাসাবাদের সময় এনসিবি সানায়া কাপুরের নাম জানতে পেরেছিল। তাই বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের কাজিন সানায়াকেও সমন পাঠাতে পারে তারা।

এদিকে শুক্রবার (২২ অক্টোবর) দুপুর ২টায় এনসিবির দপ্তরে পৌঁছান অনন্যা। পরে এনসিবি দপ্তরে গোয়েন্দাদের সঙ্গে অনন্যার কী কথাবার্তা হয়েছে, তা প্রকাশ করে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, ‘আমি ব্যবস্থা করব।’ এনসিবির একটি সূত্রকে উদ্ধৃত করে এই কথোপকথন প্রকাশ করেছে সংবাদ সংস্থাটি। তারা জানিয়েছে, এই কথোপকথনটি ছাড়াও বহুবার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার।

শুক্রবার এই কথোপকথন দেখিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করেন অনন্যাকে। অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনো জবাব দেননি। বরং এনসিবির গোয়েন্দাদের তিনি বলেছেন, আরিয়ানের সঙ্গে ‘মজা করছিলাম’।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply