ফরিদপুরের পত্রিকা অফিসে গুরুত্বপূর্ণ ডকুমেন্টসহ দুর্ধর্ষ চুরি

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর থেকে প্রকাশিত ও বৃহত্তর ফরিদপুরের ৫টি জেলায় বহুল প্রচলিত দৈনিক ‘বাঙ্গালী সময়’ পত্রিকা অফিসে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দিবাগত রাতে ফরিদপুর
মুজিব সড়কের পৌরসভা ভবন সংলগ্ন প্রধান কার্যালয়ে এই চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় দুটি কম্পিউটার, ২টি মনিটর, ১টি ল্যাপটপসহ প্রয়োজনীয় জিনিসপত্র চুরি হয়েছে বলে পত্রিকাটির কর্তৃপক্ষ জানিয়েছে। এই ঘটনায় শুক্রবার বিকেলে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক বাঙ্গালী সময়ের বিজ্ঞাপণ ম্যানেজার লাবলু মিয়া জানান, আমি রাত ১০টার দিকে অফিস বন্ধ করে বাসায় চলে যাই। সকাল সাড়ে ৯টার দিকে এসে দেখি অফিসের দরজার পাশে থাকা
জানালাটি ভাঙ্গা। ভেতরে ঢুকে দেখি সবকিছু এলোমেলো, প্রতিটি টেবিলের ড্রয়ার ভেঙ্গে রাখা এবং ১টি ল্যাপটপ, দুটি কম্পিউটার, দুটি মনিটর ও কম্পিউটারের সাথে থাকা মডেম নেই। এছাড়াও অনেক প্রয়োজনীয় জিনিসপত্র নেই দেখতে পাই।

বার্তা সম্পাদক শ্রাবণ হাসান জানান, আমি সকালে খবর পেয়ে অফিসে গিয়ে দেখি সবকিছু এলোমেলো, কম্পিউটারগুলো নেই। তাৎক্ষণিক আমি ফরিদপুর কোতয়ালী থানায় ফোন দিয়ে জানাই। পরে কোতয়ালী থানার এসআই পিযূষসহ একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি সুনীল কর্মকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রকাশক ও সম্পাদক মোঃ সেলিম মোল্যা বলেন, পত্রিকা অফিসে চুরি হওয়া দুঃখজনক ঘটনা, ঘটনাটি আমাকে অবাক করেছে। আমাদের কম্পিউটার, ল্যাপটপে অনেক গুরুত্বপূর্ণ ডকুমেন্ট থাকে। থানায় মামলা করেছি। আশা করবো প্রশাসন দ্রুতই ব্যবস্থা নেবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply