আরিয়ানকে গাঁজা দেয়ার আশ্বাস দিয়েছিলেন অনন্যা: এনবিসি

|

ছবি: সংগৃহীত।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনবিসি) করা মাদক মামলায় মূল অভিযুক্ত শাহরুখ খানের পুত্র আরিয়ানের সাথে বহুবার হোয়াটসঅ্যাপে কথা হয়েছিল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের। সেই সব কথোপকথনে বার বার উঠেছিল মাদক প্রসঙ্গও। এমনকি এনসিবি-র হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাসও দিতে দেখা গেছে অনন্যাকে। যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ এখনও হাতে পায়নি তারা। অনন্যাও পাল্টা দাবি করেন, নিছক রসিকতা করতেই ওই সব কথা বলেছিলেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

শুক্রবার (২২ অক্টোবর) মাদক মামলায় দ্বিতীয় দফা জেরার জন্য স্থানীয় সময় সকাল ১১টার এনসিবি ডেকে পাঠিয়েছিল অনন্যাকে। তিনি দুপুর ২টা নাগাদ এনসিবি-র দফতরে পৌঁছান। জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, আমি ব্যবস্থা করবো। এ ছাড়াও বহু বার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার।

শুক্রবার এই কথোপকথন দেখিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করেন অনন্যাকে। অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনও জবাব দেননি। বরং এনসিবি-র গোয়েন্দাদের তিনি বলেছেন, আরিয়ানের সঙ্গে মজা করছিলাম।

অনন্যা-আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন হাতে আসার পরই বৃহস্পতিবার এনসিবি অনন্যাকে জেরা করার জন্য তাদের দফতরে ডেকে পাঠিয়েছিল। টানা দু’ঘণ্টা জেরার পর শুক্রবারও আবার অনন্যাকে এনসিবি-র দফতরে তলব করা হয়।

তার আগে বৃহস্পতিবার মুম্বইয়ে অনন্যার বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি। তবে অনন্যার বিরুদ্ধে মাদক সংগ্রহ বা সরবরাহের কোনও প্রামাণ্য নথি গোয়েন্দাদের হাতে আসেনি। এনসিবি জানিয়েছে, অনন্যা কখনও আরিয়ানকে মাদক সরবরাহ করেছিলেন বলে কোনও তথ্য হাতে আসেনি তদন্তকারীদের। যেমন পাওয়া যায়নি অনন্যার মাদক সংগ্রহের প্রমাণও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply