গাইবান্ধায় নিখোঁজ স্ত্রী-সন্তানকে ফিরে পেতে স্বামীর সংবাদ সম্মেলন

|

ছবি: সংগৃহীত।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সদর উপজেলায় নিখোঁজ হওয়া চার বছরের মেয়েসহ স্ত্রীকে ফিরে পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছেন স্বামী আব্দুল কাফিসহ তার পরিবারের সদস্যরা। আজ শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ইসলাম পাড়ার নিজ বাড়িতে আব্দুল কাফি এই সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৮ অক্টোবর সকালে হঠাৎ করে তার বাড়ি থেকে স্ত্রী মরিয়ম আকতার লিপি (২৪) ও চার বছর ৩ মাসের মেয়ে সুমাইয়া আকতার নিখোঁজ হয়ে যায়। এ সময় তিনি ঢাকায় কর্মস্থলে ছিলেন। খবর পেয়ে সন্তান ও স্ত্রীকে খুঁজতে বাড়িতে চলে আসেন তিনি। এরপর শ্বশুর বাড়ি ও আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তাদের সন্ধান মেলেনি। এমনকি তার সাথে থাকা মোবাইল নম্বরে ফোন দিয়েও তা বন্ধ পাওয়া যায়।

আব্দুল কাফি আরও বলেন, নিখোঁজের ঘটনায় গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। কিন্তু তারপরও তাদের সন্ধান মিলছে না। এতে হতাশ ও ক্ষোভ প্রকাশ করেন তিনি। তাই নিখোঁজ শিশু সুমাইয়া ও স্ত্রী মরিয়ম আকতারকে দ্রুত ফিরে পেতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সহযোগিতা চেয়েছেন তিনি।

সংবাদ সম্মেলন শেষে বালুয়া বাজার এলাকার পাকা সড়কের ওপর দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে নিখোঁজের স্বজনরা ছাড়াও স্থানীয়রাও অংশ নেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply