উখিয়া ক্যাম্পে রোহিঙ্গাদের সংঘর্ষ, নিহত ৭

|

ছবি: সংগৃহীত

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৭ রোহিঙ্গা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। বৃহস্পতিবার মধ্য রাতে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত রোহিঙ্গারা হলেন, মো. ইদ্রীস (৩২), বালুখালী-২ ইব্রাহীম হোসেন (২২), বালুখালী-১ আজিজুল হক-ছাত্র (২৬), ব্লক-এইস-৫২ মো. আমীন (৩২)। হাসপাতালে মারা যাওয়া ৩ জন হলেন, নুর আলম ওরফে হালিম (৪৫), হামিদুল্লাহ (৫৫) এবং নুর কায়সার (১৫)।

রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৮ আর্মাড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার শিহাব কায়সার জানান, বৃহস্পতিবার রাতে উখিয়া বালুখালী ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে রোহিঙ্গাদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি ও ধারালো অস্ত্রের আঘাতে ৬ রোহিঙ্গা নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ১০/১২ জন রোহিঙ্গা।

তিনি বলেন, ঘটনার পর পরই এপিবিএন পুলিশ এবং জেলা পুলিশ বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে নিহতদের উদ্ধার এবং অস্ত্রধারীদের গ্রেফতারে অভিযান শুরু করেছে। পুলিশ এ পর্যন্ত একজনকে আটক করেছে। ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply