পরিকল্পনাগুলো কাজে লাগায় এসেছে জয়, বললেন মাহমুদউল্লাহ

|

ছবি: সংগৃহীত

পাপুয়া নিউগিনির বিপক্ষে ৮৪ রানের দারুণ জয় পেয়েছে বাংলাদেশ। ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়ায় টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ জানালেন, বেশ কিছু পরিকল্পনা কাজে লাগায় এসেছে এমন জয়।

মাহমুদউল্লাহ বলেন, এমন পারফরমেন্স প্রয়োজন ছিল। আমরা যেমন মনোভাব নিয়ে খেলতে চেয়েছি, ব্যাটাররা ম্যাচের শুরু থেকেই সে অনুযায়ী খেলেছে। শুরুর সেই ছন্দের কোনো পতন আজকের ম্যাচে হয়নি বলে আমরা সবাই আনন্দিত। আজকের কন্ডিশন ও উইকেটকে আমার আগের ম্যাচগুলোর চেয়ে বেশি ব্যাটিং উপযোগী মনে হয়েছে। ব্যাটাররা ভালোভাবে কাজে লাগাতে পেরেছে এই কন্ডিশন। ফলশ্রুতিতে, স্কোরবোর্ডে ১৮০ রান তুলতে পেরেছি আমরা।

৩ চার ও ৩ ছয়ে ২৮ বলে ৫০ রানের বিধ্বংসী ইনিংস খেলা মাহমুদউল্লাহ আরও বলেন, প্রথম ছয় ওভারের পারফরমেন্স নিয়েই ভেবেছি, সেটা ব্যাটিং এবং বোলিং দু’ক্ষেত্রেই। ভালো সূচনা পেয়ে গেলে সেই ভিত্তিকে কাজে লাগানো যায়। তাই পাওয়ার প্লের ব্যাটিং এবং বোলিংয়ে গুরুত্ব দিয়েছি আমরা। আমি আগেও বলেছি, বিগ হিটার না হলেও আমাদের হিটিং দক্ষতা মন্দ নয়। তাই বোলারদের দুর্বলতা খুঁজে বের করে তা অন্য ব্যাটারদের কাছে জানিয়ে দেয়াও ছিল আমাদের পরিকল্পনারই অংশ। সেটাও আজ হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply