আই ট্রাস্ট ইউ ব্যাটা: আরিয়ানকে শাহরুখ

|

ছবি: সংগৃহীত

মাদক মামলায় বন্দি ছেলেকে দেখতে প্রথমবার জেলে গেছেন বলিউড তারকা শাহরুখ খান। বৃহস্পতিবার সকালে ছেলে আরিয়ানের সাথে দেখা করতে গিয়ে সেখানে ১৫ থেকে ২০ মিনিট ছিলেন শাহরুখ। মাদক-কাণ্ডে অভিযুক্ত এ তারকাপুত্র এখন বিচারিক হেফাজতে রয়েছেন। ১৩ দিন ধরে তিনি মুম্বাইয়ের আর্থার রোড জেলে সাধারণ কয়েদিদের মতো জীবন যাপন করছেন।

কারাগার ফটকে শাহরুখ আর আরিয়ান দু’জনই একে অপরকে দেখে ভেঙে পড়েন। ছেলের সাথে কথা বলার সময় এ বলিউড তারকা মাঝে মাঝে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন। আরিয়ান বাবাকে বেশ কয়েকবার ‘আই অ্যাম সরি’ বলেন। জবাবে কিং খান বলেন, ‘আই ট্রাস্ট ইউ ব্যাটা’। খবর জিনিউজের।

খবরে বলা হয়, উচ্চ আদালত আরিয়ানের জামিন আবেদনের শুনানির সময় পিছিয়েছে। এই শুনানি হবে ২৬ অক্টোবর। এ কারণে ২৬ অক্টোবর পর্যন্ত আরিয়ানের ঠিকানা মুম্বাইয়ের আর্থার রোডের জেল।

বৃহস্পতিবার সকালে কালো কাচের গাড়িতে করে মুম্বাইয়ের আর্থার রোড জেলে যান শাহরুখ। এ সময় তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। জেলের ভেতর প্রায় ১৫ মিনিট ছিলেন শাহরুখ খান। দ্রুত ছেলের সঙ্গে সাক্ষাৎ করে বেরিয়ে আসেন তিনি।

একজন সাধারণ দর্শনার্থী হিসেবেই জেলে প্রবেশ করেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করার জন্য বিশেষ কোনো সুবিধা দেয়া হয়নি তাকে। অন্যান্য কয়েদিদের পরিজনের মতোই আরিয়ানের সঙ্গে দেখা করেছেন এ অভিনেতা।

মুম্বাইয়ের উপকূলের একটি প্রমোদতরীর মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার দেখায় এনসিবি। ২৩ বছর বয়সী আরিয়ান খানের জামিনের জন্য আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply