জেলখানায় আরিয়ানের সাথে যে কথা হলো শাহরুখের

|

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় কারাগারে বন্দি। গ্রেফতারের পর ছয়বার তার জামিনের আবেদন খারিজ করেছে আদালত।

নিম্ন আদালতের সেই নির্দেশের বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হন ২৩ বছর বয়সী আরিয়ান।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, উচ্চ আদালত আরিয়ানের জামিন আবেদনের শুনানির সময় পিছিয়েছে। এই শুনানি হবে ২৬ অক্টোবর। এ কারণে ২৬ অক্টোবর পর্যন্ত আরিয়ানের ঠিকানা মুম্বাইয়ের আর্থার রোডের জেল।  

এর আগে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে কালো কাচের গাড়িতে করে মুম্বাইয়ের আর্থার রোড জেলে যান শাহরুখ। এ সময় তার সাথে ছিলেন আইনজীবীদের একটি দল। জেলের ভেতর প্রায় ১৫ মিনিট ছিলেন শাহরুখ খান। দ্রুত ছেলের সাথে সাক্ষাৎ করে বেরিয়ে আসেন তিনি।

জানা যায়, জেলে শাহরুখ এবং আরিয়ান দু’জনই একে অপরকে দেখে ভেঙে পড়েন। আরিয়ান বাবাকে বেশ কয়েকবার বলেন ‘আই অ্যাম সরি’। জবাবে শাহরুখ বলেন, ‘আই ট্রাস্ট ইউ ব্যাটা’।

একজন সাধারণ দর্শনার্থী হিসেবেই জেলে প্রবেশ করেন শাহরুখ। ছেলের সাথে দেখা করার জন্য বিশেষ কোনো সুবিধা দেয়া হয়নি তাকে। অন্যান্য কয়েদিদের পরিজনের মতোই আরিয়ানের সাথে দেখা করেছেন এ অভিনেতা।

আরিয়ানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। ২৩ বছর বয়সী আরিয়ান খানের জামিনের জন্য আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply