লাইভের সময় সাংবাদিকের ফোন ছিনতাই (ভিডিও)

|

ছবি: ভিডিও থেকে নেয়ে।

মিসরে এক টেলিভিশন রিপোর্টার সরাসরি সম্প্রচার করছিলেন। ঠিক সময়েই তার ফোনটি কেড়ে নেয় এক ছিনতাইকারী। তারপরও সম্প্রচার চলতে থাকে। এক পর্যায়ে নিজের চেহারা দিখিয়ে ফেলে ওই চোর। পরে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। খবর ইয়োম সেভেন।

নিউজ সাইট ইয়োম সেভেন এর প্রতিবেদক মাহমুদ রাগিব একটি সড়কে দাড়িয়ে ভূমিকম্প পরবর্তী পরিস্থিতি সরাসরি সম্প্রচার করছিলেন। ওই সময় এক ব্যক্তি মোটরসাইকেল নিয়ে তার পাশে এসে ফোন ছিনিয়ে নেয়। অভিযুক্ত ছিনতাইকারী সিগারেট টানতে টানতে ওই এলাকা ছেড়ে যাওয়ার সময় অজান্তেই নিজের চেহারা সম্প্রচার করে ফেলেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

ওই সময়ে প্রায় ২০ হাজার মানুষ সরাসরি সম্প্রচারটি দেখছিলেন। ফোনের ক্যামেরা নড়তে দেখে এবং ভিডিওটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ায় অনেকেই অভিযুক্তকে খোঁজা শুরু করেন।

মিসরের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, সন্দেহভাজনকে শনাক্ত করতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়। কয়েক ঘণ্টার মধ্যেই ওই ব্যক্তির বাড়ি থেকে তাকে আটক করা হয়। থানায় নেওয়া হলে নিজের অপরাধের কথা স্বীকার করে ওই ব্যক্তি।

২৪ ঘণ্টার ব্যবধানে ভিডিওটি ৬২ লাখ বার দেখা হয়েছে আর মন্তব্য এসেছে ৪৫ হাজারের বেশি। স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, মিসরের চতুর্থ বৃহত্তম শহর সুবরা আল-খাইমার একটি সেতুর ওপর ঘটনাটি ঘটে।

মিসরের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয়েছে অভিযুক্ত ব্যক্তি কর্মহীন। সে চুরি করা ফোনটি এক মোবাইল ব্যবসায়ীর কাছে বিক্রি করে দিয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply