উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের খবর

|

মালমোকে ৪-০ গোলে হারিয়ে বড় জয় পেয়েছে চ্যাম্পিয়ন চেলসি। তবে কষ্টার্জিত জয় পেয়েছে য়্যুভেন্টাস ও বার্সেলোনা। দারুণ প্রত্যাবর্তনের গল্প রচনা করেছে ম্যানচেস্টার ইউনাইটেডও। ২ গোলে পিছিয়ে পড়েও তারা আটালান্টাকে হারিয়েছে ৩-২ ব্যবধানে।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে শুরুতেই পিছিয়ে পড়ে রেড ডেভিলস। ম্যাচের ১৫ মিনিটে পাসালিচের গোলে এগিয়ে যায় আটালান্টা। ২৮ মিনিটে দারুণ এক হেডে ব্যবধান দ্বিগুণ করেন দেমিরাল। প্রথমার্ধের শেষ দিকে দুটি সহজ সুযোগ মিসে ব্যবধান কমানো হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে বিরতির পর মার্কাস রাশফোর্ডের গোলে ব্যবধান ২-১ করে স্বাগতিক শিবির। ৭৫ মিনিটে স্কোর শিটে নাম তোলেন ম্যাগুয়ের। সমতায় ফেরে রেড ডেভিলস। শেষ দিকে ক্রিশ্চিয়ানো রোনালদোর হেডে জয় নিশ্চিত হয় ম্যানচেস্টার ইউনাইটেডের। এই জয়ে এফ গ্রুপের শীর্ষে এখন ইংলিশ ক্লাবটি।

এদিকে ই গ্রুপের ম্যাচে বেনফিকাকে উড়িয়ে দিয়েছে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। প্রথমার্ধের শেষ দিকে রবার্ট লেভানডোভস্কির করা গোল অফসাইডে বাতিল হলে এগিয়ে যাওয়া হয়নি বাভারিয়ানদের। বিরতির পর একই কারণে বাতিল হয় টমাস মুলারের করা গোল। এরপর ৭০ থেকে ৮৪, ম্যাচের এই ১৪ মিনিটে চার গোলের দেখা পায় বায়ার্ন। যার শুরুটা লেরয় সানেকে দিয়ে। ৮০ মিনিটে এভারটনের আত্মঘাতী গোলে ব্যবধান ২-০ করে ক্লাবটি। পরের চার মিনিটে স্কোরশিটে নাম তোলেন লেভানডোভস্কি ও লেরয় সানে। ৪-০ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply