নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ করে হাইকোর্টে শাহরুখ পুত্র

|

ছবি: সংগৃহীত।

বুধবার শাহরুখপুত্র আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বাইয়ের এক বিশেষ আদালত। নিম্ন আদালতের সেই নির্দেশের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ হলেন আরিয়ান খান। ২৩ বছরের তারকাপুত্রের সঙ্গে অন্য দুই অভিযুক্ত মুনমুন ধামেচা এবং আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনও খারিজ হয়ে গেছে। প্রসঙ্গত, আরিয়ানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষ হবে বৃহস্পতিবার। খবর আনন্দ বাজার।

বুধবার (২০ অক্টোবর) জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর আদালত থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের সাথে কথা বলেছেন শাহরুখ খানের নিযুক্ত আইনজীবী অমিত দেশাই। তিনি জানান, নিম্ন আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে বোম্বে হাইকোর্টে আবেদন জানানো হবে। অমিত দেশাই বলেন, কোন যুক্তিতে আরিয়ান আজ জামিন পেলেন না, সে কথা আমাদের জানানো হয়নি।

জামিনের শুনানির ঘণ্টা খানেক আগেই ভারতীয় এক সংবাদমাধ্যম দাবি করে, মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এনসিবির কর্মকর্তারা তল্লাশি শুরু করার কিছু পূর্বেই আরিয়ান বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে কথা বলেছেন বলে এনসিবি দাবি করেছে। তা ছাড়া এক মাদক পাচারকারীর সঙ্গেও তার কথোপকথনের নথি উদ্ধার হয়েছে বলে দাবি জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার। শাহরুখপুত্রের হোয়াটসঅ্যাপ থেকে সেসব তথ্য পাওয়া গেছে বলে দাবি এনসিবির।

অন্য দিকে, আরবাজের আইনজীবী আলি কাসিফ জানিয়েছেন যে তারাও বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মুনমুন ধামেচা সম্ভবত একই পদক্ষেপ আলি বলে জানালেন আলি কাসিফ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply