প্রেমিকের সাথে স্ত্রীর বিয়ে দেয়ার আর্জি সুইসাইড নোটে

|

স্ত্রীর বিয়ে বর্হিভূত সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক মেনে নিতে না পারায় হতাশ হয়ে আত্মহত্যা করে স্বামী। সুইসাইড নোটে বাবা-মাকে লিখে দিয়ে যায়, তার শেষ ইচ্ছাকে সম্মান জানিয়ে যেনো স্ত্রীকে তার প্রেমিকের সাথে বিয়ে দেয়া হয়। এ ঘটনা ঘটে ভারতের হায়দরাবাদের ইয়াদাদরি ভঙ্গির জেলায়।

জানা যায়, দু’‌বছর আগে বেসরকারি সংস্থার ইলেকট্রিশিয়ান আচারির সঙ্গে ঊষা রাণির বিয়ে হয়। তাঁদের একটি এক বছরের কন্যা সন্তান আছে। তাদের প্রতিবেশী শ্রীকান্তের সাথে আচারির স্ত্রী ঊষা রাণির বিবাহ বর্হিভূত সম্পর্ক গড়ে উঠে। এই ঘটনা জানতে পেরে আচারি আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। আত্মহত্যার আগে আচারি তার বাবাকে একটি এসএমএস করে, তিনি তাঁর প্রতিবেশী শ্রীকান্তের জন্য আত্মহত্যা করতে বাধ্য হচ্ছেন।
এই এসএমএস পাওয়ার পরই আচারির বাবা সত্যনারায়ণা সঙ্গে সঙ্গে ছেলেকে ফোন করেন। কিন্তু তাঁর ফোন বন্ধ ছিল। এরপরই আচারির বাড়ি গিয়ে তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন। সিলিং ফ্যানে আচারি ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

পরে পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘর থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোট, তাতে লেখা রয়েছে, ‘‌মা–বাবা আমায় ক্ষমা করে দিও। আমার মত সন্তান যেন আর কারোর না থাকে। আমি তোমাদের দেখাশোনা করতে পারলাম না। আমার শেষ ইচ্ছাকে সম্মান জানিয়ে আমার স্ত্রীর ঊষার সঙ্গে শ্রীকান্তের বিয়ে দিয়ে দিও। ঊষার অভিভাবক এ বিষয়ে কোনও পদক্ষেপ করবে না এবং তোমরাও আমার স্ত্রীকে আমার মৃত্যুর জন্য দায়ি করোনা।

যদিও কে আচারির বাবা পুলিসের কাছে তাঁর ছেলের রহস্যজনক মৃত্যুর অভিযোগ দায়ের করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply