ক্রেতা সেজে দুই গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করলো ডিবি

|

গাইবান্ধা প্রতিনিধি:

ক্রেতা সেজে গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে আধা কেজি গাঁজাসহ গরিব রবিদাস (২৬) ও হামিদুল ইসলাম মিস্ত্রি (৪৫) নামে দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (২০ অক্টোবর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার রাত ৮টার দিকে সুন্দরগঞ্জের চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার গরিব রবিদাস উজান বোচাগাড়ী গ্রামের শ্রী খোকা রবিদাসের ছেলে ও হামিদুল ইসলাম মিস্ত্রি পূর্ব চন্ডিপুর হাঁসের খামার গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুজ্জামান জানান, গোপন সংবাদে জানতে পারি বেচাকেনার উদ্দেশ্যে গরিব রবিদাস অন্য জায়গা থেকে আধা কেজি গাঁজা এনে বসতবাড়িতে রেখেছে। মঙ্গলবার রাতে ওই মাদক ব্যবসায়ীকে ধরতে নিজেই ক্রেতা সেজে গাঁজা কিনতে যাই। এক পর্যায়ে গরিব রবিদাসের কাছ থেকে গাঁজা কেনার সময় ডিবি পুলিশের অন্য সদস্যরা তার বাড়িতে অভিযান চালায়। এসময় আধা কেজি গাঁজাসহ রবিদাস ও তার বাড়িতে থাকা হামিদুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান, গরিব রবিদাস ও হামিদুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিকেলে তাদের আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply