‘আব্বা’ ডেকেও নির্যাতনের হাত থেকে রেহাই পেলো না যুবক

|

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চুরির অভিযোগে এক যুবককে গলায় গামছা পেঁচিয়ে বেধড়ক পিটিয়েছেন এক ইউপি চেয়ারম্যান। এমন একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান শাহীদ রানা টিপু একটি কক্ষে লাঠি দিয়ে এক যুবককে বেধড়ক পেটাচ্ছেন। এসময় ওই যুবক বারবার তার প্রাণভিক্ষা চাইছেন। নির্যাতনের হাত থেকে রেহাই পেতে বারবার চেয়াম্যানকে ‘আব্বা’ সম্বোধন করে তাকে নির্যাতন না করার আকুতি জানাচ্ছিলেন তিনি। এমনকি আশপাশের মানুষজনও নির্যাতন না করার জন্য চেয়ারম্যানকে অনুরোধ করছেন। কিন্তু কোনো কিছুতেই কর্ণপাত করেননি শাহীদ রানা টিপু।

ভুক্তভোগী শহিদুল ইসলাম জানান, গত রোববার (১৭ অক্টোবর) বিকেলে চরবাগডাঙ্গা বাজারে ধাক্কা লেগে একটি বাইসাইকেল পড়ে যায়। সাইকেলটি তুলতে গেলে চোর সন্দেহে মারধর শুরু করে স্থানীয়রা। একপর্যায়ে টিপু চেয়ারম্যান ধরে নিয়ে এসে গলায় গামছা পেঁচিয়ে বেধড়ক পেটানো শুরু করে। আমি প্রাণ বাঁচাতে বারবার আকুতি জানালেও শোনেনি সে।

যুবককে নির্যাতনের বিষয়টি স্বীকার করে ইউপি চেয়ারম্যান শাহীদ রানা টিপু সাংবাদিকদের জানান, বাইসাইকেল চুরি যাওয়া ব্যক্তিকে সান্ত্বনা দিতেই একটু মারধর করেছি। তাকে শিক্ষা দিতেই উপস্থিত সাধারণ জনগণের মাঝ থেকে আমি তাকে নিয়ে আসি।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান সাংবাদিকদের বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। যদি কেউ অভিযোগ করেন তাহলে তদন্তের পর আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply