তিন নম্বর স্বামীর কাছ থেকে প্রতি মাসে ৮ লাখ টাকা চাইলেন শ্রাবন্তী!

|

ছবি: সংগৃহীত

ভরণ-পোষণের জন্য তৃতীয় স্বামী রোশান সিংয়ের কাছে প্রতি মাসে আট লাখ টাকা চেয়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, রোশানের সঙ্গে সংসার করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যদিও সংসার টিকিয়ে রাখার জন্য রোশান আদালতের দ্বারস্থ পর্যন্ত হয়েছেন। কিন্তু শ্রাবন্তী তার সিদ্ধান্তে অনড়। তাই ভেঙেই যাচ্ছে তাদের সংসার।

খবরে আরও বলা হয়, বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, রোশানের কাছ থেকে অর্থও দাবি করেছেন। ক্রিমিনাল প্রোসিডিউর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশানের কাছে ভরণ-পোষণের জন্য অর্থ চেয়েছেন শ্রাবন্তী। কিন্তু রোশানকে খোরপোশ বাবদ কত টাকা দিতে হবে, তা এতোদিন প্রকাশ্যে আসেনি।

অবশেষে জানা গেলে শ্রাবন্তীর দাবিকৃত খোরপোশের পরিমাণ। রোশান সিংয়ের আইনজীবী শ্যামল মণ্ডল ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেছেন, শ্রাবন্তীর পক্ষ থেকে খোরপোশের মামলা দায়ের করা হয়েছে। যেখানে রোশানের কাছে প্রতি মাসে ৮ লাখ টাকা দাবি করেছেন শ্রাবন্তী।

যদিও গত ১০ অক্টোবর রোশান সিং জানান, তিনি খোরপোশের কোনো নোটিশ পাননি। এ বিষয়ে তিনি কিছু বলতে চান না। আগামী ১৫ ডিসেম্বর তাদের বিচ্ছেদ মামলার শুনানি অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। প্রথম দিকে তাদের সংসার বেশ সুখের ছিল। কিন্তু আচমকাই নেমে আসে ভাঙন। জানা যায়, বর্তমানে শ্রাবন্তী এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তার নাম অভিরূপ নাগ চৌধুরী।

এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেই সংসারে একটি সন্তানের মা হন তিনি। এরপর ২০১৬ সালে রাজীবের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন। একই বছর তিনি বিয়ে করেন কৃষাণ বিরাজ নামের এক মডেলকে। বছর না পেরোতেই ভেঙে যায় সেই সংসারও।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply