ব্রাজিলিয়ানদের দাপটে চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের গোল উৎসব

|

ছবি: সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বের ম্যাচে শাখতার দোনেৎস্কের জালে গোল উৎসব করলো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ইউক্রেনের এই ক্লাবটির জালে ৫ গোল দিয়েছেন করিম বেনজেমা- ভিনিসিয়াস জুনিয়ররা।

রিয়ালের প্রথম গোলটির জন্য অপেক্ষা করতে হয়েছে ৩৭ মিনিট। সেটিও নিজেদের পায়ের গোল না। শাখতারের খেলোয়াড় ক্রিভসব নিজেদের জালে গোল দিলে ১-০ তে লিড নিয়ে বিরতিতে যায় লস ব্লাঙ্কোসরা। বিরতির পরই অবশ্য ধ্বংসযজ্ঞ চালায় স্প্যানিশ ক্লাবটি। ৫১ ও ৫৬ মিনিটে লুকা মদ্রিচ ও করিম বেনজেমার অ্যাসিস্টে দারুণ দুটি গোল করে রিয়ালকে ৩-০ গোলে এগিয়ে নেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র।

৬৪ মিনিটে ভিনিসিয়াসের অ্যাসিস্টে গোল দেন আরেক ব্রাজিলিয়ান রদ্রিগো। এরপর অতিরিক্ত সময়ে বেনজেমা আরো এক গোল দিলে ৫-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

এই জয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ ডি তে ২ নম্বরে রইলো রিয়াল মাদ্রিদ। গ্রুপ শীর্ষে থাকা শেরিফের পয়েন্টও সমান ছয়। অপরদিকে ৩ ম্যাচে মাত্র ১ পয়েন্ট নিয়ে গ্রুপের তলানিতে শাখতার। গ্রুপের অপর দল ইন্টার মিলান ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় অবস্থানে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply