এবার বলিউডে ইয়োহানি

|

ছবি: সংগৃহীত

‘মানিকে মাগে হিতে’ গানের কল্যাণে বিশ্বজুড়ে পরিচিতি পাওয়া শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি’ সিলভার এবার অভিষেক ঘটছে বলিউডে।

নির্মাতা ইন্দ্র কুমারের পরিচালনায় ‘থ্যাংক গড’ সিনেমায় বিশ্বজুড়ে আলোচিত সিংহলী ভাষার গান ‘মানিকে মাগে হিতে’র হিন্দি সংস্করণে কণ্ঠ দেবেন ইয়োহানি। এ সিনেমায় অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত সিংয়ের মতো তারকা অভিনয়শিল্পীরা অভিনয় করছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

পরিচালক ইন্দ্র কুমার ভারতীয় সংবাদ মাধ্যমকে জানান, ইয়োহানির এই ভাইরাল গান তার সিনেমায় পেয়ে তিনি খুবই খুশি। খুব শীঘ্রই এই গানের শুটিং শুরু করা হবে। ফ্যামিলি কমেডি ধাঁচের ‘থ্যাংক গড’ সিনেমাটি মুক্তি পাবে আগামী বছর।

এছাড়া এবারের বিগবসের ঘরে সালমান খান বিশেষ অতিথি হিসেবে শো মাতাতে হাজির করেছিলেন ইয়োহানিকে। সেই মঞ্চে দাঁড়িয়ে ইয়োহানিকে পাশে নিয়ে ‘মানিকে মাগে হিথে’র সঙ্গে গলা মিলিয়েছিলেন সালমান।

উল্লেখ্য, ২০১৯ সালে ইউটিউব দিয়েই গানের ক্যারিয়ার শুরু করেন ইয়োহানি। ‘দেভিয়াঙ্গি’ তার প্রথম গান। গানটি ইয়োহানি নিজেই লেখেন, সুর করেন। নিজ দেশে র‌্যাপার হিসেবে বেশ খ্যাতি রয়েছে তার। সংগীত প্রযোজনাও করেন এই শিল্পী। পেয়েছেন একাধিক পুরস্কার। নিজ দেশ শ্রীলঙ্কায় তাকে বলা হয় র‌্যাপ কুইন।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply